ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বগুড়ায় ডিমের আড়তে ভ্রাম্যমাণ আদাল‌তের অ‌ভিযান

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১৬ আগস্ট ২০২২  
বগুড়ায় ডিমের আড়তে ভ্রাম্যমাণ আদাল‌তের অ‌ভিযান

বগুড়ায় ডিমের আড়তে অ‌ভিযান চা‌লি‌য়ে এক প্রতিষ্ঠান‌কে ১৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রেছেন ভ্রাম‌্যমাণ আদালত।  মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টা থেকে রাত পৌনে ৮টা পর্যন্ত  শহরের দত্তবাড়ি, শহীদ তারেক রোড ও রাজা বাজার রেলগেইটে এই অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম। এ সময় উপস্থিত থে‌কে তা‌কে  সহ‌যোগিতা ক‌রেন বাজার পরিদর্শক আবু তাহের, জেলা পু‌লিশ ও এপিবিএন পুলিশের সদস্যরা।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম ব‌লেন, বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অ‌ভিযান প‌রিচালনা করা হয়েছে। অসাধুভাবে কেউ বাজার অস্থিতিশীল চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আজ‌কে ডিমের আড়ত ছাড়াও রাজাবাজার, তিন নম্বর রেলগেইটসহ ডিমের খুচরা ও পাইকারি বাজারে বিক্রয়মূল্য তাদারকি করা হয়ে‌ছে।

তিনি আরও জানান, দত্তবাড়ি এলাকার শহীদ তারেক সড়কে মেসার্স সেলিম এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠান‌টির কৃষি বিপণন লাইসেন্স এবং ট্রেড লাইসেন্সর নবায়ন না থাকায় এই জরিমানা করা হয়ে‌ছে। এছাড়া রাজাবাজার এলাকায় সড়কে অবৈধভাবে মোটরসাইকেল রাখায় এক ব্যক্তিকে ৫০০ টাকা ও এক দোকানদার সড়কে ময়লা ফেলায় ১ হাজার টাকা জরিমানা করা হয়ে‌ছে। 
 

 

এনাম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়