ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ায় বিচারক দম্পতি হাসপাতালে

রাজশাহী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:৩১, ২৪ সেপ্টেম্বর ২০২২
রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ায় বিচারক দম্পতি হাসপাতালে

রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ার কারণে বিচারক দম্পতি অসুস্থ হয়ে পড়েছেন। উদ্দেশ্যেপ্রণোদিতভাবে খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দু’ জনের মধ্যে একজন গুরুতর অসুস্থ। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

বিচারক দম্পতি হলেন— রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী (৪২) এবং অতিরিক্ত মহানগর দায়রা জজ জয়ন্তী রানী (৪০)। রাজশাহী নগরীর রাজপাড়া থানার পার্কের মোড় এলাকায় বাসায় তারা ভাড়া থাকেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে নাস্তা করার পর বাসায় তারা অসুস্থ হয়ে পড়েন। পরে সকাল ৯টায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে নেওয়ার পর বিচারক জুয়েল অধিকারীকে ১৭ নম্বর ওয়ার্ডে এবং তার স্ত্রী বিচারক জয়ন্তী রানীকে ৩৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে জুয়েল অধিকারীকে আইসিইউতে নেওয়া হয়। আর জয়ন্তী রানীকে ৩ নম্বর কেবিনে স্থানান্তর করা হয়।

হাসপাতালে ভর্তি সময় এই বিচারক দম্পতির অসুস্থতার কারণ হিসেবে লেখা আছে ‘ফুড পয়জনিং’। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, বিচারক জয়ন্তী রানী তাকে জানিয়েছেন বাসার কাজের মেয়ে খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দিতে পারে। তবে থানা-পুলিশ এ ব্যাপারে কিছু জানাতে পারেনি।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বিচারক দম্পতি অসুস্থ হয়ে পড়ার খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়েছিলেন। তাদের দেখে এসেছেন। কিন্তু কারও সঙ্গে কথা হয়নি। যেহেতু কেউ অভিযোগ করেননি, তাই এ বিষয়ে নিয়ে তারা তদন্ত শুরু করেননি। অভিযোগ পেলে তদন্ত শুরু করবেন।
 

কেয়া/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়