ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চিকিৎসকের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা নারীকে মারধরের অভিযোগ 

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ২৬ সেপ্টেম্বর ২০২২  
চিকিৎসকের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা নারীকে মারধরের অভিযোগ 

লক্ষ্মীপুরে সাত মাসের অন্তঃসত্ত্বাকে মারধরের অভিযোগে উঠেছে। এ ঘটনায় হাসপাতালের চিকিৎসক ডা. রুবিনা ইয়াসমিনসহ নাম না জানা কয়েকজনের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী এক নারী। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এ ঘটনা ঘটে। দুপুরে পুলিশ ঘটনাস্থলে তদন্তে যায়। 

অভিযুক্ত চিকিৎসক রুবিনা ইয়াসমিন লক্ষ্মীপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার। বাকিরা হাসপাতালের কর্মচারী। 

ভুক্তভোগী পপি বেগম সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের হেতিমপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার সকালে অন্তঃসত্ত্বা পপি বেগম লক্ষ্মীপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টিকা দিতে যান। টিকার কার্ড নিয়ে ডা. রুবিনা ইয়াসমিনের কক্ষে গেলে সেখানে বয়সের সংখ্যা ভুল বলে জানান চিকিৎসক। এসময় ওই চিকিৎসক নারীর গর্ভের সন্তানকে নিয়ে অশ্লীল মন্তব্য করেন। এতে ক্ষিপ্ত হয়ে পপি বেগম প্রতিবাদ করেন। পরে চিকিৎসক হাসপাতালের নার্স ও এক স্টাফকে দিয়ে তাকে মারধর করে বের করে দেন। 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডা. রুবিনা ইয়াসমিন বলেন, ‘টিকা কার্ডে ওই নারীর বয়স ভুল ছিল। বয়স সঠিক যাচাইয়ের জন্য তাকে কিছু প্রশ্ন করা হলে তিনি উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায়ে আমাকে মারতে আসলে হাসপাতালের স্টাফরা তাকে বের করে দেন।’ 

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন বলেন, ভুক্তভোগী নারী থানায় অভিযোগ দিয়েছেন। দুই পক্ষকে থানায় আসার জন্য বলা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাহাঙ্গীর লিটন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়