ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

পেয়েছেন বৌমার লাশ, এখন ছেলের অপেক্ষা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৫:৫৩, ২৭ সেপ্টেম্বর ২০২২
পেয়েছেন বৌমার লাশ, এখন ছেলের অপেক্ষা

ছেলের লাশ পাওয়া যাবে কি যাবে না এমন চিন্তায় করতোয়া পাড়ে মদন কুমারের অপেক্ষা

ছেলে, বউমা আর নাতি নতুন কাপড় পড়ে মহালয়ার ধর্মসভায় যোগ দিতে বাড়ি থেকে বের হয়েছিলেন। যাওয়ার সময় সবার মুখে ছিল খুশির ছাপ। কিন্তু সর্বনাশা করতোয়ায় ভেসে গেছে সবকিছু। নাতি জীবিত ফিরলেও লাশ হয়ে ফিরেছে বৌমা। এখনো সন্ধান মেলেনি ছেলের। তাই গত তিনদিন ধরে ছেলের লাশের অপেক্ষায় করতোয়া পাড়ে অপেক্ষা করছেন ৮০ বছর বয়সী মদন কুমার। 

শারীরিকভাবে খুবই অসুস্থ মদন কুমার। জন্ম থেকে ঠোট কাটা তার। আগে কিছুটা কথা বলতে পারলেও এখন কথা বলতে কষ্ট হয় তার। নিজের কষ্টের অনুভূতি বোঝাতে চোখের পানি ছাড়া কোনো ভাষাই নেই মদন কুমারের কাছে। 

আরো পড়ুন: পঞ্চগড়ে নৌকাডুবি: স্বামী হারিয়ে সন্তানদের নিয়ে দিশেহারা ফুলমতি

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের পাঁচপীর গ্রামের বাসিন্দা মদন কুমার৷ করতোয়া নদীতে নৌকাডুবিতে বউমার লাশ পেলেও এখনো খোঁজ পাননি ছেলে ভুপেনের। 

ঘাটের একপাশে বসে থাকতে দেখা যায় মদন কুমারকে। কাছে যাওয়া মাত্র পা ধরে ধুকরে কাঁদতে শুরু করেন তিনি৷ বিলাপ করে বলতে থাকেন ‘কুন্ঠে মোর ছুয়াডা (ছেলেটা)।’ 

আরো পড়ুন: করতোয়ায় হারালো নবদম্পতির সব স্বপ্ন

মদন কুমারের সঙ্গে আসা ছেলের বউয়ের ভাই প্রফুল্ল বলেন, ‘বোন-বোনজামাই ও ভাগ্নে তিনজন মিলে মহালয়া দেখতে যায়৷ তারপর তো...। নৌকা ডুবিতে আমার ভাগ্নে বেঁচে ফিরেছে। সোমবার আমার বোনের লাশ বীরগঞ্জে পাওয়া যায়। কিন্তু এখনো আমরা বোন জামাইয়ের (ভুপেন) লাশ খুঁজে পাইনি। তার লাশের জন্য আমি আর আমার বোনের শ্বশুর ঘাটে অপেক্ষা করছি৷’ 

উল্লেখ্য, রোববার (২৫ সেপ্টেম্বর) শারদীয় দুর্গোৎসবের মহালয়া উপলক্ষে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া আউলিয়া ঘাট থেকে শতাধিক মানুষ শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকায় করে বদেশ্বরী মন্দিরের দিকে যাচ্ছিলেন। ঘাট থেকে নৌকাটি কিছু দূর যাওয়ার পর দুলতে শুরু করে। এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। পরে উদ্ধার অভিযান শুরু করে প্রশাসন। মঙ্গলবার দুপুর পর্যন্ত ৬৫ জনের লাশ উদ্ধার হয়েছে। 

মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়