ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় গুলিবিদ্ধ ১

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১২:৫১, ৪ ডিসেম্বর ২০২২
আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় গুলিবিদ্ধ ১

ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের গাড়িচালক বিশ্বজিত শর্মা (৩২) আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় গুলিবিদ্ধ হয়েছেন। 

শনিবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে শহরের কাঞ্চনপুরে দুর্বৃত্তরা তাকে গুলি করে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার দেহের ভিতরে গুলি রয়েছে বলে জানান চিকিৎসক। 

বিশ্বজিত শর্মা কাঞ্চনপুর এলাকার গোপাল শর্মার ছেলে।

সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের বাড়ির সামনে বড় পর্দায় খেলা দেখে তার গাড়িচালক বিশ্বজিৎ নিজ বাড়িতে ফিরছিলেন। সে সময় বাড়ির সামনে পূর্ব থেকে ওত পেতে থাকা কয়েকজন ব্যক্তি তাকে জাপটে ধরে পেটে গুলি করে পালিয়ে যায়। হয়তো পূর্ব কোন বিরোধে তাকে গুলি করা হতে পারে। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি কেন কারা এ ঘটনা ঘটালো।এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রাজিব চক্রবর্তী জানান, আহতের শরীরের ভিতরেই গুলিটি রয়ে গেছে। তেমনই লক্ষণ পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে আহতের স্ত্রী পুতুল শর্মা জানান, জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে কনক কান্তি দাসের পরাজয়ের পর তাদের বাড়িতে কয়েকদফা বহিরাগতরা এসেছিলো। কারো কাছে রামদা ছিলো কারো কাছে ছিল এয়ারগান। তবে ঠিক কি কারণে তার স্বামীকে গুলি করা হয়েছে তা তিনি জানাতে পারেননি।

রাজিব হাসান/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়