ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ তিনজনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ৬ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১২:৪৩, ৬ ফেব্রুয়ারি ২০২৩
স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ তিনজনের নামে মামলা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় চাঁদা দিতে রাজি না হওয়ায় স্বামীকে বেঁধে রেখে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউপি সদস্য রবির চৌধুরীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই ইউপি সদস্যসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে গতকাল রোববার রাতে সীতাকুণ্ড থানায় মামলা হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে এতথ্য নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ।

এর আগে গত শনিবার রাত ১১টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কদম রসুল এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে। 

মামলার অভিযোগ থেকে জানা যায়,  গত শনিবার রাত আনুমানিক ১১টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কদম রসুল এলাকায় স্বামীর সাথে রিকশা করে বাড়ি ফিরছিলেন এক গৃহবধু। এ সময় ইউপি সদস্য রবিন চৌধুরী তাদের পথরোধ করে কুতুব পাড়ার একটি নির্জন ঘরে নিয়ে যান। সেখানে ওই নারীর স্বামীকে বেঁধে রেখে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন তিনি। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই ইউপি সদস্য বেঁধে রাখা ব্যক্তির স্ত্রীকে ধর্ষণ করেন এবং পালিয়ে যান। পরে ভুক্তভোগী ওই নারী জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করলে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে। পরে ভুক্তভোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)  ভর্তি করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার এসআই হারুনুর রশিদ জানান, রাত ১১টার দিকে ৯৯৯ নম্বর থেকে একটি কল আসে। এ সময় এক নারী তাকে উদ্ধার করার আকুতি জানান। ওই নারীর দেওয়া ঠিকানা অনুযায়ী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে এবং তার স্বামীকে উদ্ধার করা হয়। এ সময় ওই নারী রবিন চৌধুরী নামে এক ইউপি সদস্য তাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেন।  রোববার রাতে ইউপি সদস্য রবিন চৌধুরী ও তার দুই সহযোগীর বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মামলা রেকর্ড হয়েছে।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়