ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি চলছে 

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ১ মার্চ ২০২৩   আপডেট: ১১:৩৩, ১ মার্চ ২০২৩
খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি চলছে 

শহিদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের প্লাস্টিক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. শেখ নিশাত আব্দুল্লাহের ওপর হামলার প্রতিবাদে ২৪ ঘণ্টার কর্মবিরতি পালন করছেন খুলনার চিকিৎসকরা। 

বুধবার (১ মার্চ) ভোর ৬টা থেকে খুলনা জেলার সব স্বাস্থ্য প্রতিষ্ঠানে চিকিৎসকরা পূর্ণকর্মবিরতি পালন করতে শুরু করেছেন। এই কর্মবিরতি চলবে আগামীকাল বৃহস্পতিবার (২ মার্চ) ভোর ৬টা পর্যন্ত। 

এর আগে, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিএমএ ভবন খুলনার কাজী আজহারুল হক মিলনায়তনে সাংবাদ সম্মেলন করে এ কর্মসূচির ঘোষণা দেন  বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা শাখা।

আরও পড়ুন: চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে কর্মবিরতির ঘোষণা 

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা শাখার সভাপতি ডা. শেখ বাহারুল আলম বলেন, চিকিৎসকের ওপর হামলাকারী এএসআই নাঈম ও তার সঙ্গীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবিতে কর্মবিরতি পালন করা হচ্ছে। বুধবার থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত জেলার সব স্বাস্থ্য (সরকারি, বেসরকারি) প্রতিষ্ঠানের চিকিৎসকরা পূর্ণকর্ম বিরতি পালন করছেন। শুধুমাত্র মানবিক কারণে জরুরি বিভাগ খোলা রয়েছে।

তিনি বলেন, বুধবার সকাল ১০টা থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ চত্বরে বিক্ষোভ সমাবেশ করা হচ্ছে। সমাবেশ শেষে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

নূরুজ্জামান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়