ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিলেট-জকিগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ৬ মার্চ ২০২৩   আপডেট: ১৫:০১, ৬ মার্চ ২০২৩
সিলেট-জকিগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক

সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচলের প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (৯ মার্চ) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দিয়েছেন সিলেট জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা। 

গতকাল রোববার (৫ মার্চ) রাতে নগরীর কদমতলীস্থ সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত যৌথ সভা শেষে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

সভায়- জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিলেট জেলা বাস-মিনিবাস –কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতারা উপস্থিত ছিলেন।

সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম বলেন, সিলেট-জকিগঞ্জ সড়কে প্রতিদিন চারটির বেশি বিআরটিসির বাস চলাচল না করা, প্রত্যেকটি বাস আসা যাওয়া বাবদ একটি করে মোট চারটি ট্রিপ দেওয়ার জন্য আমরা প্রথমে ১১ জানুয়ারি এবং পরবর্তীতে ২৩ জানুয়ারি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি দিয়েছি। কিন্তু কোনো ফলাফল আসেনি। এক পর্যায়ে বাধ্য হয়ে আমরা ৩০ জানুয়ারি থেকে সিলেট-জকিগঞ্জ রোডে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিক কর্মবিরতির ডাক দেই। প্রশাসনের আশ্বাসে আমরা সেই কর্মসূচি স্থগিত করি। কিন্তু আজ পর্যন্ত আমাদের কোনো দাবি মানা হয়নি। 

তিনি আরও বলেন,  আগামী বুধবারের (৮ মার্চ) মধ্যে আমাদের দাবি মেনে নেওয়া না হলে বৃহস্পতিবার (৯ মার্চ) ভোর ৬টা থেকে সিলেট-জকিগঞ্জ রুটে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিক কর্মবিরতি পালন করা হবে। এই সময়ে এই সড়কে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। এরপরও যদি সমাধান না হয় তাহলে প্রথমে সিলেট জেলা এবং পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে কঠোর কর্মসূচি পালন করা হবে।

নূর আহমদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়