ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টিউমারের ব্যথা সহ্য করতে না পেরে ‘আত্মহত্যা’ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ২ এপ্রিল ২০২৩   আপডেট: ১৯:০৪, ২ এপ্রিল ২০২৩
টিউমারের ব্যথা সহ্য করতে না পেরে ‘আত্মহত্যা’ 

গাজীপুর মহানগরীর কাশিমপুরে গলায় হওয়া টিউমারের ব্যথা সহ্য করতে না পেরে পুলিন চন্দ্র মন্ডল (৪০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

রোববার (২ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে কাশিমপুরে পশ্চিম এনায়েতপুরে ঘটনাটি ঘটে। 

মারা যাওয়া পুলিন চন্দ্র মন্ডল টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার রসুলপুর গ্রামের মৃত অক্ষয় চন্দ্র মন্ডলের ছেলে। তিনি স্ত্রী সন্তানদের নিয়ে দীর্ঘদিন ধরে এনায়েতপুরের বাসিন্দা জুলহাসের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিন চন্দ্রের স্ত্রী শেফালী মন্ডল বলেন, আজ ভোরে বাসায় রান্না করে অফিসে যাই। তখন আমার স্বামী ও ছেলে ঘুমিয়ে ছিল। সকাল সাড়ে ১১টার দিকে বাসায় এসে দেখি বাথরুমের ভেতরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পুলিন। আমার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়। 

তিনি আরও বলেন, পুলিনের গলায় দীর্ঘদিন ধরে টিউমার ছিলো। মাঝে মধ্যেই টিউমারটিতে প্রচন্ড ব্যথা করতো তার। চার বছর আগে একবার অপারেশন করেছিলাম কিন্তু আবারও টিউমার হয়েছে। 

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মামুনুর রশীদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়