ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মোটরসাইকেল বহরে বাঁশের লাঠি নিয়ে যুবলীগের মহড়া

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৩, ২ নভেম্বর ২০২৩  
মোটরসাইকেল বহরে বাঁশের লাঠি নিয়ে যুবলীগের মহড়া

বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা টানা তিন দিনের অবরোধের শেষ দিন বৃহস্পতিবার (২ নভেম্বর) পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল বহর নিয়ে মহড়া দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

দুপুর ১২টায় ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র পোস্ট অফিস মোড়ে উপজেলা যুবলীগ কার্যালয় থেকে মোটরসাইকেল নিয়ে মহড়া শুরু করে। এ সময় ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের নেতৃত্বে বিভিন্ন মহল্লার মোড়ে মোড়ে যুবলীগ নেতাকর্মীরা বাঁশের লাঠি হাতে নিয়ে বিএনপি-জামায়াত বিরোধী স্লোগান দিতে দেখা যায়।

মোটরসাইকেল বহরটি ঈশ্বরদী শহরের রেলগেট, পিয়ারপুর, পিয়ারাখালী স্কুলপাড়া, ললিতকলা ইনিস্টিটিউট মোড়, রহিমপুর, শৈলপাড়া, লোকোসেড ফতে মোহাম্মদপুর, হাসপাতাল মোড়, ঈশ্বরদী বাজার, স্টেশন রোড হয়ে শহরের পোস্ট অফিস মোড়ে সমবেত হয়।

এ সময় ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলার সাঁড়া, দাশুড়িয়া, পাকশীসহ বিভিন্ন ইউনিয়নে অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

অবরোধের তৃতীয় দিনে জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঈশ্বরদী থানা পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবির টহল জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার।
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়