ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

বিসিসি’র দায়িত্ব নিলেন খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ১৪ নভেম্বর ২০২৩  
বিসিসি’র দায়িত্ব নিলেন খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব বুঝে নিচ্ছেন খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১১ টার দিকে বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুমা আক্তারের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন। এর আগে, মেয়রের মেয়াদ শেষ হওয়ার চার দিন আগেই গত ৯ নভেম্বর বৃস্পতিবার সেনিয়াবাত সাদিক আবদুল্লাহ দায়িত্ব থেকে অব্যহতি নেন। 

নতুন মেয়র হিসেবে খোকন সেরনিয়াবাতের দায়িত্ব নেওয়া উপলক্ষে আয়োজন করা হয় অভিষেক অনুষ্ঠানের। সকাল সাড়ে ১১টায় নগর ভবনের সামনের সড়কে অস্থায়ী প্যান্ডেলে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বরিশাল  বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে অভিষেক উপলক্ষে সুধি সমাবেশে স্বাগত বক্তব্য দেন বিসিসি’র ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার। সমাবেশে নতুন মেয়র খোকন সেরনিয়াবাত বক্তব্য রাখেন।

সুধী সমাবেশে পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও ব‌রিশাল-৫ আসনের সংসদ সদস‌্য কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম, ব‌রিশাল-২ আসনের সংসদ সদস‌্য শাহে আলম, ব‌রিশাল-৪ আসনের আসনের সংসদ সদস‌্য পংকজ নাথ ও সংর‌ক্ষিত ম‌হিলা আসনের আসনের সংসদ সদস‌্য রু‌বিনা মিরাসহ বরিশাল বিভাগের বিভিন্ন পৌরসভার মেয়র ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

স্বপন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়