ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

খোকন সেরনিয়াবাত বিসিসিকের মেয়রের দায়িত্ব নিচ্ছেন মঙ্গলবার 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ১৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:১১, ১৩ নভেম্বর ২০২৩
খোকন সেরনিয়াবাত বিসিসিকের মেয়রের দায়িত্ব নিচ্ছেন মঙ্গলবার 

আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র হিসেবে মঙ্গলবার (১৪ নভেম্বর) দায়িত্ব নিচ্ছেন আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। এদিকে, নতুন মেয়রের অভিষেক অনুষ্ঠান স্মরণীয় করে রাখতে নানা আয়োজন করছেন তার সমর্থকরা।

খোকন সেরনিয়াবাতের অভিষেক অনুষ্ঠানকে কেন্দ্র করে বরিশাল নগর জুড়ে সাজ সাজ রব বিরাজ করছে। এরই মধ্যে নগর ভবন নতুন আঙ্গিকে সাজানো হয়েছে। নগর ভবনের প্রবেশপথসহ করিডোরগুলোতে নতুন রং করা হয়েছে। সিটি করপোরেশন ও এনেক্স ভবনে করা হয়েছে আলোকসজ্জা। 

বরিশাল সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আবদুল মোতালেব জানান, প্রতিবারই নতুন মেয়র আসার আগে নগরভবনে কিছুটা সাজসজ্জার কাজ করানো হয়। এরই অংশ হিসেবে এ কাজ চলমান রয়েছে। তবে প্রধান নির্বাহী কর্মকর্তা না থাকায় সংস্কার কাজটি নতুন মেয়রের উদ্যোগেই করা হয়েছে। 

এদিকে, নগরীর প্রতিটি স্থান বর্ণিল সাজে সাজানো হয়েছে। বিশেষ করে নগরীর পয়েন্টে পয়েন্টে নকশি করা ফটক, তোরণ ও ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। সব মিলিয়ে আলোকসজ্জায় উৎসবের আমেজ বিরাজ করছে পুরো নগর জুড়ে।

প্রসঙ্গত, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে চাচা আবুল খায়ের আব্দুল্লাহর বিপরীতে আওয়ামী লীগের মনোনয়ন হারান সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। গত ১২ জুন এই সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী খোকন সেরনিয়াবাত ৮৭ হাজার ৮০৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন।

স্বপন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়