ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঘূর্ণিঝড় মিধিলি: চট্টগ্রামে শিশুসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ১৭ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:২৪, ১৭ নভেম্বর ২০২৩
ঘূর্ণিঝড় মিধিলি: চট্টগ্রামে শিশুসহ নিহত ২

ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে বয়ে যাওয়া ঝড়ো বাতাসে চট্টগ্রামের সন্দ্বীপ ও মিরসরাই উপজেলায় গাছ পড়ে তিন বছর বয়সী এক শিশুসহ দুই জন নিহত হয়েছেন। শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে পৃথক সময়ে তাদের মৃত্যু হয়। 

মারা যাওয়ারা হলেন- সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে আব্দুল ওহাব (৭০) এবং মীরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় এলাকার আনোয়ার হোসেনের মেয়ে সিদরাতুল মুনতাহা (৩)।

সন্দ্বীপের মগধরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদ সারোয়ার শিমুল জানান, বিকেল থেকে ঝড়ো হাওয়া বয়ে যেতে শুরু করে। স্থানীয় মসজিদে আছরের নামাজ পড়ে ঘরে প্রবেশের সময় একটি গাছের ডাল ভেঙে পড়ে আব্দুল ওহাবের ওপর। ওই ডালের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মীরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নে ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আশরাফ উদ্দিন আরজু বলেন, ‘বাড়ির আঙ্গিনায় একটি বড় গাছ উপড়ে শিশু সিদরাতুল মুনতাহার ওপর পড়ে। এতে গুরুতর আহত হয় সে। দ্রুত তাকে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এদিকে, সন্ধ্যার পরপরই চট্টগ্রামে ঘূর্ণিঝড়ের প্রভাব কমে আসে। থেমে যায় বৃষ্টি এবং ঝড়ো বাতাস। বর্তমানে চট্টগ্রামে আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়