ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

এমপি প্রার্থী হতে ব্রাহ্মণবাড়িয়া উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:২১, ২১ নভেম্বর ২০২৩
এমপি প্রার্থী হতে ব্রাহ্মণবাড়িয়া উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

ফিরোজুর রহমান ওলিও

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আশায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন ফিরোজুর রহমান ওলিও।

মঙ্গলবার (২১ নভেম্বর) স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর লিখিত পদত্যাগপত্র জমা দেন তিনি। গত উপজেলা পরিষদ নির্বাচনে ফিরোজুর রহমান ওলীও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

লিখিত পদত্যাগপত্রে ফিরোজুর রহমান ওলিও উল্লেখ করেন, ‘আমি নিম্ন স্বাক্ষরকারী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। একজন নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও পরবর্তীতে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের জন্য নিরন্তর কাজ করে আসছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য বিধি মোতাবেক মনোনয়নপত্র ক্রয় করবো এবং দলীয় মনোনয়ন পেলে আমি জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবো। এমতাবস্থায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আমি বিধি মোতাবেক সদর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করছি।’ 

তিনি পদত্যাগ পত্রের অনুলিপি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক বরাবরও প্রেরণ করেছেন।

ফিরোজুর রহমান ওলিও বলেন, দলীয় মনোনয়ন পেলে আমি সদর আসনে জয়ী হবো ইনআল্লাহ। ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে দলীয় কার্যালয়ে জমা দিয়েছি। 

মাইনুদ্দিন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়