ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগ প্রার্থীদের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৮ নভেম্বর ২০২৩  
বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগ প্রার্থীদের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা। মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলটির প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম। পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাতা কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এর আগে, মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসের আমু শ্রদ্ধা নিবেদন করেন। আমির হোসেন আমু ঝালকাঠি-২ এবং শ ম রেজাউল করিম পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বাগেরহাট-৪ (মোড়লগঞ্জ- শরণখোলা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুস সোবহান।

এসময় অন্যদের মধ্যে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রীর ঘোষিত ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ে তোলা হবে। আমার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে এগিয়ে যাবো।

বাদল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়