ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

সাকিবকে জেতাতে জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ 

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ২৮ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:৩৭, ২৮ নভেম্বর ২০২৩
সাকিবকে জেতাতে জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ 

সাকিব আল হাসানের পক্ষে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার ঘোষণা দিয়েছে মাগুরা জেলা আওয়ামী লীগ। এর আগে সোমবার (২৭ নভেম্বর) সাকিবের পাশে থাকার ঘোষণা দেন এই আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। এরপরই জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এমন ঘোষণা আসলো।

ক্রিকেটার সাকিব আল হাসান মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব এবারই প্রথম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে শহরের জামরুল তলায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভা শেষে এ ঘোষণা দেন নেতারা। 

জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা জানান, আসন্ন নির্বাচনে তারা আশা করেছিলেন, বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর আবারও মনোনয়ন পাবেন। তবে শেষ মুহূর্তে সাকিব আল হাসানকে মনোনয়ন দেওয়ায় নেতাদের মধ্যে হতাশা তৈরি হয়। তবে সাইফুজ্জামান শিখর জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের ঐক্যবদ্ধভাবে সাকিবের পক্ষে নির্বাচন করার জন্য অনুরোধ করেন।

মাগুরার দুটি আসনে প্রার্থী নিশ্চিত হওয়ায় পরবর্তী করণীয় ঠিক করতে বর্ধিত সভা আহ্বান করে জেলা আওয়ামী লীগ। সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডুর উপস্থিতিতে বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতাদের পাশাপাশি কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নির্মল কুমার চ্যাটার্জি ও সাকিবের বাবা খন্দকার মাশরুর রেজা কুটিল উপস্থিত ছিলেন।

সাকিব আল হাসানের বাবা খন্দকার মাশরুর রেজা জানান, আগামীকাল বুধবার (২৯ নভেম্বর) সকালে সাকিব মাগুরায় আসবে। এসে প্রথমেই জেলা আওয়ামী লীগের কার্যালয়ে যাবে। সেখান থেকে আত্মীয়স্বজন ও দলীয় নেতাদের কবর জিয়ারত করতে মাগুরা পৌর গোরস্তানে যাবে। সেখান থেকে বাড়ি যাবে। এরপর ধাপে ধাপে নির্বাচনী কার্যক্রম শুরু হবে। 

বৈঠক শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ বলেন, ‘দীর্ঘ দিন ধরে মাগুরা জেলায় আওয়ামী লীগের রাজনীতি গুছিয়ে রেখেছেন সাইফুজ্জামান শিখর। তিনি মনোনয়ন না পাওয়ায় কিছু নেতাকর্মীর মধ্যে মান–অভিমান ও ক্ষোভ ছিল। তবে দলীয় সভানেত্রী যেহেতু সাকিবকে মনোনয়ন দিয়েছেন, আমরা নেত্রীর সম্মান রক্ষায় সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব।’ 
 

শাহীন/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়