ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

সুপ্রিম পার্টির একতারা প্রতীকে লড়বেন হিরো আলম

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ২০:১০, ২৯ নভেম্বর ২০২৩
সুপ্রিম পার্টির একতারা প্রতীকে লড়বেন হিরো আলম

হিরো আলম। ফাইল ফটো

বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) হয়ে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র তুলেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যার দিকে বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাঠানো প্রার্থীর তালিকা থেকে এতথ্য জানা যায়। হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়ন উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন। 

সুজন রহমান বলেন, হিরো আলম আমাকে বলেছেন, বগুড়া থেকে মনোনয়ন কিনতে। এই কারণে একতারা প্রতীকের দল থেকে মনোনয়ন তোলা হয়েছে। মানে হিরো আলম ভাই সুপ্রিম পার্টি থেকে নির্বাচন করবেন। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে ভোট করার প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা নির্বাচন অফিস থেকে আমি মনোনয়নপত্র তুলেছি। আমল ভাই (হিরো আলম) আগামীকাল বগুড়ায় এসে মনোনয়নপত্র জমা দেবেন।

এ বিষয়ে কথা বলতে একাধিকবার ফোন করা হলেও হিরো আলমের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

২০২৩ সালের ১০ আগস্টে নির্বাচন কমিশনের কাছ থেকে নিবন্ধন লাভ করে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)। এই দলের নির্বাচনী প্রতীক ‘একতারা’। দলটি প্রতিষ্ঠা করেছেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসেইনী আল মাইজভান্ডারী। ভারপ্রাপ্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আজিজ সরকার।

এনাম/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়