ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

চুয়াডাঙ্গা থেকে স্বতন্ত্র প্রার্থী হলেন দিলীপ কুমার আগরওয়ালা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ৩০ নভেম্বর ২০২৩  
চুয়াডাঙ্গা থেকে স্বতন্ত্র প্রার্থী হলেন দিলীপ কুমার আগরওয়ালা

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। 

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে দিলীপ কুমার আগরওয়ালা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার আদর্শ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আরও এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে পথচলাই আমার ইচ্ছা। আগামী নির্বাচনে ভোটার উপস্থিতির চ্যালেঞ্জ রয়েছে সেটাকে বিবেচনা করে প্রার্থী হওয়ার বিষয়টি উন্মুক্ত করে দেওয়ার জন্যই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছি। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর গাইডলাইনে স্বতন্ত্র নির্বাচনের সুযোগ রয়েছে। জননেত্রী শেখ হাসিনা একজনকে নৌকা প্রতীক দিয়েছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা পরীক্ষার জন্য আমাদের সুযোগ দিয়েছেন। তাই আওয়ামী লীগকে জনমানুষের কাতারে উপস্থাপন করতে হবে আমি নৌকার সহযোদ্ধা হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করছি। 

দিলীপ কুমার বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার একজন শ্রমিক হিসেবে স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে এলাকার জনগণের সাথে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম, তাদের পাশে থাকবো। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এজন্য আমি চুয়াডাঙ্গা-১ আসনের প্রতিটি ভোটারের দোয়া, সহযোগিতা, মূল্যবান ভোট ও পরামর্শ কামনা করছি।

ঢাকা/হাসান/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়