ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর বাড়িতে ককটেল নিক্ষেপ 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২১:৪৬, ২ ডিসেম্বর ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর বাড়িতে ককটেল নিক্ষেপ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী মাওলানা আব্দুল মতিনের বাড়ির দেয়ালে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আরও একটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে জেলা শহরের পাঠানপাড়ায় ঘটনাটি ঘটে। তবে, এতে কেউ আহত হননি। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রাতে লোডশেডিং হয়। এসময় কয়েকজন যুবক আব্দুল মতিনের বাড়ির দেয়ালে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে এলাকার মানুষদের মধ্যে আতঙ্কে ছড়ায়। 

জাতীয় সংসদ নির্বাচনে বিএনএম’র প্রার্থী মাওলানা আব্দুল মতিন জানান, তিনি নির্বাচনী কাজে বাড়ির বাইরে ছিলেন। পরে জানতে পারেন তার বাড়ির দেয়ালে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। 

তিনি বলেন, ‘আমার নির্বাচনী প্রচারণায় বাঁধা দেওয়ার জন্য এ ঘটনা ঘটানো হতে পারে। আমার বিজয় সুনিশ্চিত বলে বাঁধা দেয়ার জন্য এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। সুষ্ঠু তদন্ত হলে আসল রহস্য বের হয়ে আসবে।’

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার ছাইদুল হাসান। তিনি বলেন, আমরা দেয়ালে দাগ দেখেছি। দাগ দেখে বোঝা যাচ্ছে এখানে কিছু একটা বিস্ফোরিত হয়েছে। আমরা এটার ক্যামিক্যাল টেষ্ট করাবো, এরপরেই বোঝা যাবে।

তিনি আরও বলেন, আব্দুল মতিনসহ নির্বাচনে অংশ নেওয়া সব প্রার্থীর জন্য নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। 

মেহেদী/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়