ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

নড়াইল-২: মাশরাফীর মনোনয়ন বৈধ, বাতিল ২ জনের

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ৩ ডিসেম্বর ২০২৩  
নড়াইল-২: মাশরাফীর মনোনয়ন বৈধ, বাতিল ২ জনের

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সস্পাদক সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা নড়াইল-২ আসনে প্রার্থীদের দাখিল করা মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে দুই জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। এ সময় মাশরাফীসহ বাকি ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

রোববার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নিজ কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এ ঘোষণা দেন। 

রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনে মনোনয়নপত্র দাখিল করেন ৯ জন। তারমধ্যে স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু মনোনয়নপত্রের সঙ্গে দেওয়া সমর্থনকারী ভোটারদের স্বাক্ষরে গরমিল ও ফরম পূরণ না করায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। অপর স্বতন্ত্র প্রার্থী মো. নূর ইসলামের দেওয়া ভোটাদের তালিকায়ও গরমিল পাওয়ায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে।

মনোনয়নপত্রে সব তথ্য সঠিক থাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা, ওয়ার্কার্স পার্টির সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজ, ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান, জাকের পার্টির মিজানুর রহমান, এনপিপির মনিরুল ইসলাম, গণফ্রন্টের মো. লতিফুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

গত ২ ডিসেম্বর নড়াইল-১ আসনের ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে সমর্থনকারী ভোটারদের স্বাক্ষরে গরমিল থাকায় স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ হোসেনের প্রার্থিতা বাতিল করা হয়।
 

শরিফুল/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়