ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

সবাইকে নিয়ে মাগুরার উন্নয়নে কাজ করতে চাই: সাকিব

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৩৮, ৫ ডিসেম্বর ২০২৩
সবাইকে নিয়ে মাগুরার উন্নয়নে কাজ করতে চাই: সাকিব

‘মাগুরাবাসীর জন্য অনেক কিছু করতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে মাগুরার উন্নয়নে কাজ করতে চাই। যেহেতু, প্রধানমন্ত্রী আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন, আমার জায়গা থেকে আগামী দ্বাদশ নির্বাচনে আমি সব কিছুই করবো। জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা সহযোগিতা করলে আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ভোটার আনতে তেমন কোনো বেগ পেতে হবে না। আমি সব সময় কাজে বিশ্বাস করি। আশা করি, কাজ করে সব কিছু দেখাতে পারবো।’

মাগুরা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পদে মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান এসব কথা বলেন। নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার (৫ ডিসেম্বর) মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মাগুরা শহরের জমরুল তলায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মাগুরা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী ড. শ্রী বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, আবু নাসের বাবলু, সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাভাপতি কামরুল লাইলা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, শাখারুল ইসলাম শাকিল, সদর উপজলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল প্রমুখ। 

প্রসঙ্গত, মাগুরা-১ (মাগুরা সদরের একাংশ ও শ্রীপুর উপজেলা) আসনে প্রথমবারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করছেন।

শাহীন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়