ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

নৌকা প্রতীকের তিন সমর্থককে পেটালেন এমপির লোকজন

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ৬ ডিসেম্বর ২০২৩  
নৌকা প্রতীকের তিন সমর্থককে পেটালেন এমপির লোকজন

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে নৌকা প্রতীকের প্রার্থীর তিন সমর্থককে পিটিয়ে আহত করেছেন এমপি আয়েন উদ্দিনের সমর্থকেরা। এলাকায় নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করার কারণে তাদের পেটানো হয় বলে অভিযোগ ভুক্তভোগীদের।


জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আয়েন উদ্দিন ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে এই আসনে দলীয় মনোনয়ন পেলেও এবার পাননি। তাই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।


এ আসনে এবার আওয়ামী লীগের প্রার্থী দলটির জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তার তিন সমর্থককে পিটিয়ে আহত করার ঘটনায় দুপুরে নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে বিচার দাবি করেন আহতদের স্বজন ও স্থানীয় নেতারা।

আয়েনের সমর্থকদের হামলায় আহত তিনজন হলেন- উপজেলার বাকশিমইল ইউনিয়নের সিন্দুরী গ্রামের বাসিন্দা মাহবুব আলম, মুরাদুল ইসলাম ও এরশাদ আলী।


বুধবার (৬ ডিসেম্বর) সকালে মারধরের ঘটনার পর মুরাদুল ও মাহবুবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরশাদকে ভর্তি করা হয়েছে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

হাসপাতালে চিকিৎসাধীন মাহবুব আলম বলেন, ‘আমরা সবাই আসাদ ভাইয়ের পক্ষে এলাকায় নৌকার প্রোগ্রাম করি। এ জন্যই বর্তমান এমপি আয়েনের লোক আমজাদ, আজাদ, নাজমুল, আলম, লতিফ, মুরাদ, ভদ্রা ও জাহাঙ্গীরসহ বেশ কয়েকজন মিলে আমাদের ওপর হামলা করেছে।’

আহত মুরাদুল ইসলাম বলেন, ‘নৌকার পক্ষে ভোট করার কারণে আমাদের মারার জন্য তারা আগে থেকেই পরিকল্পনা করছিল। গতকাল (মঙ্গলবার) বিকেলে এমপি আয়েনের লোকজন আমার বাড়ি ঘিরে রেখেছিল। তখন আমি বাহিরে ছিলাম। আমার চাচা ফোন করে বলল, ‘বাবা, বাড়িতে এসো না। তুমি আসাদের ভোট করো তাই আয়েনের লোকজন বাড়ি ঘিরে রেখেছে। তোমাদের মারবে।’ পরে পুলিশকে জানালে তারা এসে পরিস্থিতি স্বাভাবিক করে। যারা বাড়ি ঘিরে রেখেছিল তাদের এবং আমাদের থানায় দেখা করতে বলে যায়। এরপর সকালে আমি আর মাহবুব জমি থেকে পটল তুলছিলাম। তখন তারা হামলা করে। পরে এলাকায় একা পেয়ে এরশাদ আলীর ওপর হামলা করে এমপির লোকজন।’

এ ব্যাপারে কথা বলতে এমপি আয়েন উদ্দিনকে ফোন করা হলে তিনি ধরেননি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস পাল বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলায় তিনজন আহতের ঘটনা শুনেছি। তারা হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

কেয়া/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়