ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

বগুড়া-৪: স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হকের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২৩:০১, ১১ ডিসেম্বর ২০২৩
বগুড়া-৪: স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হকের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ

আহত জিয়াউল হক মোল্লা

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মোল্লার গাড়িতে ইটপাটকেল ছুড়েছে একদল দুর্বৃত্ত। সোমবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে কাহালু উপজেলার তিনদিঘী এলাকায় গণসংযোগ করতে গেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিয়াউল হক মোল্লাসহ ৪ নেতাকর্মীর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ডা. জিয়াউল হক মোল্লা সাবেক বিএনপি নেতা এবং বগুড়া-৪ আসনের সাবেক এমপি। তিনি কাহালু উপজেলার বাসিন্দা। তবে বর্তমানে বগুড়া শহরের মালতিনগরের বসবাস করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ডা. জিয়াউল হক মোল্লা ব্যক্তিগত গাড়ি নিয়ে কাহালুর তিনদিঘী এলাকায় গণসংযোগ করতে যান। এ সময় ওই এলাকায় ৮ থেকে ১০ জন ব্যক্তি তার গাড়িতে ইটপাটকেল ছোঁড়ে। 

জিয়াউল হক মোল্লা বলেন, ‘গণসংযোগ করার জন্য তিনদিঘী এলাকায় গেলে আমার গাড়িতে কয়েকজন ইটপাটকেল ছোড়ে। এতে আমিসহ ৪ জনের শরীরের বিভিন্ন স্থানে কেটে ফেটে গেছে। আমি তাদের চিনি না। তবে আমার লোকজন কয়েকজনকে চিনেছে।’ 

কাহালু থানার ওসি সেলিম রেজা বলেন, ডা. জিয়াউল হক নির্বাচনী প্রচরণার কাজে ওই এলাকায় গিয়েছিলেন। পরে সেখানে হামলা করা হয়। তবে এ ঘটনায় এখনও অভিযোগ করেনি কেউ।

সিনিয়র জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান বলেন, প্রতীক পাওয়ার আগে কেউ নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন না। এটা নির্বাচনী আচরণবিধির পরিপন্থি। ডা. জিয়াউল হক মোল্লার নির্বাচনী প্রচারণা চালানোর বিষয়ে আজকে দুপুরে এক প্রার্থী অভিযোগ করেন।
 

এনাম/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়