ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টাঙ্গাইল-৫

নির্বাচন থেকে সরে গিয়ে নৌকার প্রার্থীকে সমর্থন দিলেন মিরন

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ১৮ ডিসেম্বর ২০২৩  
নির্বাচন থেকে সরে গিয়ে নৌকার প্রার্থীকে সমর্থন দিলেন মিরন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর টাঙ্গাইল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মামুনুর রশিদ মামুনকে সমর্থন জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন। সোমবার (১৮ ডিসেম্বর) জেলা পরিষদের সভা কক্ষে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন তিনি। 

জামিলুর রহমান মিরন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও লালন করতে আওয়ামী লীগ করি। ইতোপূর্বে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আমি পৌর মেয়র হয়েছিলাম। দলের বাইরে গিয়ে নির্বাচন করবো না। সেই জন্য নৌকার প্রার্থী আমার ছোট ভাই মামুন-অর-রশিদকে সমর্থন জানিয়েছি। দল বা কোনো নেতাকর্মীর চাপে নির্বাচন থেকে সরে দাঁড়াইনি। দলকে সম্মান জানিয়ে মামুন অর রশিদের পক্ষে কাজ করবো।

এসময় আওয়ামী লীগ দলীয় প্রার্থী মামুনুর রশিদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাহার আহমেদ, যুগ্ম সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, সদর উপজেলা পরিষদের সভাপতি ফারুক হোসেন মানিক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ, জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের সামনে থেকে কর্মী সভা শেষে নির্বাচন থেকে সরে দাঁড়ানো জামিলুর রহমান মিরনকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের প্রার্থী মামুন-অর-রশিদের নেতৃত্বে নৌকার পক্ষে বিশাল শোডাউন বের হয়।

 

কাওছার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়