ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বগুড়ায় প্রায় ৩ লাখ জাল টাকাসহ আটক ৪

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ২০ ডিসেম্বর ২০২৩  
বগুড়ায় প্রায় ৩ লাখ জাল টাকাসহ আটক ৪

বগুড়ায় প্রায় তিন লাখ টাকার জাল টাকাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। তাদের দাবি, বিভিন্ন জেলায় ঘুরে বেড়ানোর নামে জাল টাকা খরচ করাই ছিল আটককৃতদের উদ্দেশ্য। 

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান বগুড়া র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন। এর আগে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে শহরের আকবরিয়া আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আব্দুস সাত্তার মৃধা (৫০), ব্রাহ্মনবাড়িয়ার কসবা উপজেলার শাহিন মিয়া (৪২), পিরোজপুরের নাজরিপুর উপজেলার রনি মোল্লা (২২) ও হবিগঞ্জের মাধবপুর উপজেলার মোবারক মিয়া (৪৩)। 

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আকবরিয়া হোটেলে জাল টাকা নিয়ে কয়েকজন ব্যক্তি অবস্থান করছেন এমন সংবাদ ছিল র‌্যাবের কাছে। পরে হোটেলের ২৭ নম্বর রুমে অভিযান চালান র‌্যাব সদস্যরা। এসময় ২ লাখ ৮৭ হাজার জাল টাকাসহ ওই চার জনকে আটক করা হয়। 

বগুড়ায় জাল টাকা নিয়ে আসার উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে র‌্যাব কমান্ডার মীর মনির হোসেন বলেন, আটক ব্যক্তিরা জাল টাকা চট্টগ্রাম থেকে এনেছেন। কাউকে দেয়ার উদ্দেশ্যে তারা বগুড়ায় আসেননি। তারা মূলত বিভিন্ন জেলায় বেড়াতে গিয়ে জাল টাকা দিয়ে পণ্য কিনতেন। বগুড়ায় এবারই প্রথম এসেছেন তারা। 

তিনি আরেও বলেন, আমরা আটককৃতদের সদর থানায় হস্তান্তর করেছি। থানা থেকে তাদের বিরুদ্ধে আইনগত ব‌্যবস্থা নেওয়া হবে।

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়