ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফেনী-১ 

নাসিম চৌধুরীর প্রচারণায় জাসদ নেত্রী শিরিন

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ২৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:০৪, ২৭ ডিসেম্বর ২০২৩
নাসিম চৌধুরীর প্রচারণায় জাসদ নেত্রী শিরিন

ফেনী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত ‌‌‘নৌকা’ প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সমর্থনে নির্বাচনি প্রচারণায় নেমেছেন জাসদ সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য শিরিন আখতার। এসময় তার সঙ্গে জাসদের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে ফেনীর ছাগলনাইয়া পৌর শহরের মির্জার বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে নাসিম চৌধুরীর সঙ্গে গণসংযোগ করেন তিনি। পরে বিশিষ্টজনদের মতবিনিময় সভায় শিরীন আখতার আলাউদ্দিন নাসিম ও নৌকার জন্য ভোট চান। 

শিরিন আখতার বলেন, তিনি দায়িত্বপালনকালে (সংসদ সদস্য) অনেক উন্নয়ন হয়েছে। অসমাপ্ত কাজ নাসিম চৌধুরী সমাপ্ত করবেন। এজন্য প্রয়োজনে তিনিও সহযোগিতা করবেন।

শিরিন আখতার ২০১৪ সালে বিএনপিবিহীন নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য হন। সেবার নৌকার টিকিট পেয়েও দলের সিদ্ধান্ত মেনে সরে যেতে হয় আওয়ামী লীগ নেতা খায়রুল বাশার মজুমদার তপনকে। ২০১৮ সালে শিরিন আখতার নৌকা নিয়ে ধানের শীষ প্রার্থীকে হারিয়ে দ্বিতীয়বার এমপি হন। এবারও তাকে ঘিরে নানা জল্পনা ছিলো। শেষ মুহূর্তে নাসিম চৌধুরী নৌকার টিকিট পাওয়ায় এ আসন থেকে সরে যেতে হয় দুইবারের এমপি শিরিন আখতারকে। 

সাহাব/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়