ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদারীপুর-৩ আসন

নকুল কুমার বিশ্বাস পেলেন মাত্র ২৬৩ ভোট

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ২২:০২, ৮ জানুয়ারি ২০২৪
নকুল কুমার বিশ্বাস পেলেন মাত্র ২৬৩ ভোট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ (সদর একাংশ, কালকিনি ও ডাসার) আসনে নকুল কুমার বিশ্বাস কৃষক শ্রমিক জনতা লীগ থেকে গামছা প্রতীক নিয়ে নির্বাচন করে মাত্র ২৬৩ ভোট পেয়েছেন।

স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম ঈগল প্রতীকে ৯৬ হাজার ৬৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার ড. আবদুস সোবহান মিয়া গোলাপ পেয়েছেন ৬১ হাজার ৯৭১ ভোট।

রোববার (৭ জানুয়ারি) রাতে মাদারীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. মারুফুর রশিদ খান এ ফলাফল ঘোষণা করেন।

এর আগে সকাল ৮টায় শুরু হওয়া ভোট নেওয়া শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় গণনা। মাদারীপুর-৩ আসনে মোট ভোটার ছিলেন তিন লাখ ৫৭ হাজার ৮৫৬ জন। 

কোনো আসনে পড়া মোট বৈধ ভোটের ৮ ভাগের এক ভাগ ভোট না পেলে প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে। এ কারণে নকুল কুমার বিশ্বাসের জামানত বাজেয়াপ্ত করা হয়।

নকুল কুমার বিশ্বাসের অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার আছে প্রায় ১৯ লাখ। ফেসবুকে বিরাট সংখ্যক ফলোয়ার থাকলেও এতো কম ভোট পাওয়ায় আশ্চর্য হয়েছে স্থানীয় বাসিন্দারা। আতিকুর রহমান নামে এক নাগরিক বলেন, তিনি ভালো কণ্ঠ শিল্পী, অনেকের প্রিয়। তবে তার নির্বাচনে যাওয়া ঠিক হয়নি।
সোমবার (৮ জানুয়ারি) এক ভিডিও বার্তায় অনিয়মের অভিযোগ করেন কণ্ঠ শিল্পী নকুল কুমার বিশ্বাস। তিনি ভিডিও বার্তায় বলেন, তাকে অনেক ভোট কেন্দ্রে যেতে দেওয়া হয়নি। তাই তিনি পুনরায় নির্বাচন দাবি করেন।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান বলেন, মাদারীপুরে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। নির্বাচনে নকুল কুমার বিশ্বাস ২৬৩ ভোট পেয়েছেন।

বেলাল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়