ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

কিশোর গ্যাংয়ের মহড়া থেকে গুলি, আতঙ্ক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:০০, ৭ ফেব্রুয়ারি ২০২৪
কিশোর গ্যাংয়ের মহড়া থেকে গুলি, আতঙ্ক

গাজীপুরের শ্রীপুরে কিশোর গ্যাংয়ের মোটরসাইকেল মহড়া থেকে চার রাউন্ড গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মুলাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

কিশোর গ্যাংয়ের মহড়া থেকে ছোড়া একটি গুলি ওই এলাকার সৌদিপ্রবাসী মাহবুব আলমের ফ্ল্যাটের জানালায় লেগেছে। অপর গুলি লেগেছে কলেজশিক্ষক শিপুর খন্দকারের জানালায়। এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহ্ জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা যায়, রাম দা, লাঠি হকিস্টিকসহ ২২টি মোটরসাইকেলে ৫০-৬০ জন কিশোর ‘ইমারজেন্সি সাইরেন’ বাজিয়ে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের শফিকমোড় সড়কে মহড়া দিচ্ছে।

প্রবাসী মাহবুব আলমের শ্যালক জাকুয়ান খন্দকার বলেন, মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে মুলাইদ-শফিকের মোড় সড়কে ২০ থেকে ২২টি মোটরসাইকেলযোগে ৫০ জন তরুণ মহড়া দেয়। ওই মহড়া থেকে প্রথমে আমার ভগ্নীপতির বাসায় এক রাউন্ড গুলি ছোড়ে। গুলিটি ফ্ল্যাটের জানালার কাচ ভেদ করে ঢুকে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি। পরে দুর্বৃত্তরা পাশে শফিকের মোড় এলাকায় শিমুল খন্দকার নামে এক কলেজশিক্ষকের ভাড়া বাসায় এক রাউন্ড গুলি ছোড়ে। তাতে জানালার থাই গ্লাস ভেঙে যায়। এরপর একই এলাকায় ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে এলাকায় ব্যাপক আতঙ্ক সৃষ্টি করে মোটরসাইকেল মহড়া দিয়ে চলে যায়।

রফিক/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়