ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

এসএসসি পরীক্ষার্থী নিরবকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৯ 

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ১০ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:৫১, ১০ ফেব্রুয়ারি ২০২৪
এসএসসি পরীক্ষার্থী নিরবকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৯ 

মুন্সীগঞ্জের শ্রীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নিরব আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। ১৯ জনের নাম উল্লেখ করে ও ৬-৭ জনকে নাম না জানা আসামি করে নিহতের মা দিলারা আক্তার নিপা শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে শ্রীনগর থানায় মামলাটি করেন। এ ঘটনায় গতকাল শুক্রবার রাত থেকে আজ শনিবার দুপুর পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ ও র‍্যাব।

গ্রেপ্তারকৃত ৯ জন মামলার এজাহারভুক্ত আসামি বলে নিশ্চিত করেছেন শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর। 

আরও পড়ুন: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে হত্যা

ওসি আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, ঘটনার পর থেকে বিষয়টি গুরুত্ব দিয়ে মাঠে কাজ করছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে এখন পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই মামলার এজাহারভুক্ত আসামি। আটককৃতদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। 

গ্রেপ্তারকতরা হলেন- শ্রীনগর উপজেলার বাঘড়া মাগডাল এলাকার মনু মিয়ার ছেলে রাজিব (১৭), আক্কাস আলী মৃধার ছেলে তাহসান (১৪), একই এলাকার সুমির ছেলে রুদ্র (১৪), পশ্চিম কামারগাঁও এলাকার মো. রাশেদের ছেলে শাওন (১৪), উত্তর কামারগাঁও এলাকার লিটন সিকদারের ছেলে মো. শাহীন সিকদার (১৬), জগন্নাথ পট্টি এলাকার আজিজুল মৃধার ছেলে মো. রোমান মৃধা (১৭), আল-আমিন বাজার এলাকার শেখ খলিলের ছেলে মো. রায়হান (১৭), মো. মজিবুরের ছেলে মো. জাহিদ (১৭) ও আল-আমিন বাজার এলাকার মো. আজহার শেখের ছেলে মো. আবির শেখ (১৭)।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সে সময় ওই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করে কয়েকজন। এসময় নিহত নিরব ও তার সহপাঠীরা প্রতিবাদ করেন। এরই জেরে গতকাল শুক্রবার বিকেলে শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় বন্ধুদের সঙ্গে গল্প করার সময় নিরব ও তার সহপাঠীদের ওপর হামলা চালায় ইভটিজিংকারীরা। তারা নিরবকে ধারালো ছুড়ি দিয়ে মাথা ও পিঠে আঘাত করে। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় নিরবকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক নিরবকে মৃত ঘোষণা করেন।

রতন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়