ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

আবারও সৈয়দপুর পৌর মেয়রের ‘আপত্তিকর’ ভিডিও ভাইরাল

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ১৫ মার্চ ২০২৪   আপডেট: ১০:৩৪, ১৫ মার্চ ২০২৪
আবারও সৈয়দপুর পৌর মেয়রের ‘আপত্তিকর’ ভিডিও ভাইরাল

ফাইল ফটো

আবারও নীলফামারীর সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবীর একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গত বুধবার (১৩ মার্চ) ‘ভাইরাল ভিডিও’ নামের একটি ফেসবুক আইডি থেকে এটি ভাইরাল হয়। ভিডিওটি মোবাইলে ধারণকৃত। এতে ফেসবুক মেসেঞ্জার ও ইমোর ভিডিও কলে তাকে সম্পূর্ণ নগ্ন ও আপত্তিকর অঙ্গভঙ্গি করতে দেখা যায়।

আপত্তিকর ভিডিওটি ছড়িয়ে পড়ার পর উপজেলাজুড়ে সমালোচনার ঝড় বইছে। অনেকেই তার পদত্যাগ ও শাস্তি দাবি করেছেন। এর আগে, ২০২৩ সালের ৩০ জুলাই ফেসবুকে মেয়র বেবীর আরেকটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেসময় ভিডিওটিকে সুপার এডিট বলে দাবি করেছিলেন তিনি। তবে, এবার তিনি মুখে কুলুপ এঁটেছেন।

নাম প্রকাশ না করার শর্তে সৈয়দপুর পৌর পরিষদের কয়েকজন কাউন্সিলর জানান, ভিডিওটি তারাও দেখেছেন। এটা তাদের এবং পৌরবাসীর জন্য লজ্জাজনক বিষয়। একজন জনপ্রতিনিধির এমন আচরণ পৌরবাসী প্রত্যাশা করেনি।

পৌরসভার কয়েকজন বাসিন্দা বলেন, ‘নৈতিক স্খলন’ হওয়ায় আমরা পৌর মেয়রের পদত্যাগ কিংবা অপসারণের দাবি জানাচ্ছি।

মেয়র রাফিকা আকতার জাহান বেবীর ননদ আঞ্জুয়ারা বলেন, আমার ভাই আকতার হোসেন বাদল বেঁচে থাকাকালীন সময়ই বিমাতা ভাই বুলুর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল রাফিকা আকতার জাহান বেবীর। তার কু-কৃত্তির কথা অনেক আগে থেকেই জানি। লোকলজ্জার ভয়ে কিছু বলি না। কিন্তু ফেসবুকে প্রকাশের পর এখন আমারা লোকজনকে মুখ দেখাতে পারছি না।

এ বিষয়ে জানতে পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবীর মন্তব্য জানতে পৌর কার্যালয়ে ও বাসায় গেলেও কথা বলতে অপারগতা প্রকাশ করেন তিনি। এমনকি  মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে রাফিকা আকতার জাহান মেয়র নির্বাচিত হন। দায়িত্ব নেওয়ার পর থেকে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েন তিনি।

সিথুন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়