ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

ঝড়ে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে চালে, আহত ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ২ এপ্রিল ২০২৪  
ঝড়ে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে চালে, আহত ব্যক্তির মৃত্যু

গত রোববার ভোরের দিকে ঝড়-বৃষ্টির সময় গাজীপুর মহানগরের দক্ষিণ ছায়াবিথী মাধববাড়ি এলাকায় নির্মাণাধীন একটি ৮তলা ভবনের দেয়ালের কিছু অংশ ধসে বসত ঘরের টিনের চালার ওপর পড়ে। ওই ঘটনায় আহত সিদ্দিকুর রহমান (৫০) মারা গেছেন। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি হাসপাতালে মারা যান তিনি। বর্তমানে তার লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

আরও পড়ুন: ঝড়ে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে চালে, আহত ৩

মারা যাওয়া ব্যক্তির স্বজন ও স্থানীয়রা জানান, গত রোববার ভোরের দিকে গাজীপুর শহরে ঝড়-বৃষ্টি শুরু হয়। সেসময় নির্মাণাধীন সুলতান হাছিনা টাওয়ারের ৮ম তলার দেয়ালের কিছু অংশ ধসে সিদ্দিকুর রহমানের বসত ঘরের টিনের চালের ওপর পড়ে। টিনের চাল ছিদ্র হয়ে কিছু অংশ ঘরের খাঁটের ওপর পড়ে। ঘুমিয়ে থাকা অবস্থায় সিদ্দিকুর রহমান তার স্ত্রী রত্না আক্তার (৩৪) ও তার ছেলে আব্দুর রহমান আউফ আহত হন। পরে স্বজনরা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সিদ্দিকুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়। আজ দুপুরে তিনি মারা যান। 

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল ইসলাম বলেন, রাজধানীর সিনসিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার (সিদ্দিকুর রহমান) মৃত্যু হয়েছে। লাশ বর্তমানে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এঘটনায় এখনো কেউ অভিযোগ করেননি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়