ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

রুমার পর এবার থানচির দুই ব্যাংকে ডাকাতি

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৫:১৪, ৩ এপ্রিল ২০২৪
রুমার পর এবার থানচির দুই ব্যাংকে ডাকাতি

চাঁদের গাড়িতে ডাকাতদল। ছবি: ভিডিও থেকে নেওয়া

বান্দরবানের রুমার পর এবার থানচি বাজারে গুলি চালিয়ে দুটি ব্যাংকের স্থানীয় শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (৩ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতদল সাধারণ গ্রাহক ও কর্মকর্তাদের অস্ত্রের মুখে ঠেকিয়ে একটি রুমে বন্ধ করে রাখে। পরে ব্যাংকের ক্যাশ থেকে টাকা লুট করে পালিয়ে যায়। তবে, তাৎক্ষণিক টাকার পরিমাণ জানা যায়নি। 

স্থানীয়রা জানান, চাঁদের গাড়িতে ২০-২৫ জন এসে সোনালী ও কৃষি ব্যাংকে হামলা চালিয়ে টাকা লুটপাট করে পালিয়ে যায়। ব্যাংক দুটি পাশাপাশি ভবনে হওয়ায় মাত্র ১৫-২০ মিনিটের মধ্যে এ ঘটনা ঘটে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়।

সোনালী ব্যাংকের থানচি শাখার ক্যাশিয়ার ওমর ফারুক বলেন, ১২-১৫ জন গ্রাহকের টাকাসহ ব্যাংকের ক্যাশ থেকে লেনদেনের সব টাকা লুট করে নিয়ে গেছে।

পুলিশের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, থানচিতে দুটি ব্যাংকে ডাকাতির ঘটনা শুনেছি। টাকার পরিমাণ ও ঘটনার বিস্তারিত পরে জানতে পারব।

এর আগে, মঙ্গলবার রাতে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা চালিয়ে টাকা ও ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত ১৪টি অস্ত্র লুট করে নিয়ে যায় ডাকাতদল। অপহরণ করা হয় রুমা শাখার ম্যানেজার মো. নেজাম উদ্দিনকে।

আরও পড়ুন: ১৪ ঘণ্টা পরও উদ্ধার হয়নি অপহৃত ম্যানেজার

চাই মং/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়