ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:১২, ৪ এপ্রিল ২০২৪
নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় নগদের দুই কর্মীকে গুলি করে তাদের কাছ থেকে দুর্বৃত্তরা ৬০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে ও নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) এবং ইছাখালি এলাকার মৃত আমির চান মিয়ার ছেলে ও নগদের মাঠকর্মী শাহিন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া বলেন, নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাচ্ছিলেন দুইজন। হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে অজ্ঞাতনামা ২ ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে দেলোয়ার পেটে ও শাহিনের হাতে গুলি করে ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা নগদের দুই কর্মীকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন বলেন, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি।  তদন্ত করে এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

হৃদয়/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ