ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

সাভারে ছুরিকাঘাতে প্রাণ গেলো তরুণের

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:০৫, ১৩ এপ্রিল ২০২৪
সাভারে ছুরিকাঘাতে প্রাণ গেলো তরুণের

সাজ্জাদ হোসেন

ঢাকার সাভারে কিশোর গ্যাংয়ের সদস্যদের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২২) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১২ এপ্রিল) রাতে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আরাপাড়ার বালুর মাঠ এলাকায় সাজ্জাদকে ছুরি দিয়ে আঘাত করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাজ্জাদ হোসেন ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকার মো. শাহীন আলম নুরার ছেলে। তিনি সাভারের আরাপাড়ায় কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে একটি ফার্নিচারের দোকানে রংমিস্ত্রি হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে স্থানীয় স্বপন কিশোর গ্যাংয়ের দুই সদস্যদের সঙ্গে সাজ্জাদ ও তার বন্ধুদের হাতাহাতি হয়। পরে স্বপন গ্যাংয়ের ৭-৮ জন ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের খালু নজরুল ইসলাম বলেন, সাজ্জাদ হেমায়েতপুরের একটি ফার্নিচারের দোকানে রংমিস্ত্রি হিসেবে কাজ করত। তার বন্ধুরা জানিয়েছে, ওই এলাকায় সাজ্জাদ ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিল। এ সময় স্বপন গ্যাংয়ের দুই সদস্য রিকশাযোগে যাওয়ার সময় সাজ্জাদ ও তার বন্ধুদের পরিচয় জানতে চায়। পরে কথা কাটাকাটির একপর্যায়ে গ্যাংয়ের ওই দুই সদস্যকে থাপ্পড় মারে তারা। পরে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এর প্রায় দেড় ঘণ্টা পর স্বপনসহ তার গ্যাংয়ের ৭-৮ সদস্য ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

সাভার মডেল থানার পরিদর্শক মোহাম্মদ শাহ্জামান বলেছেন, নিহতের মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত এক মাসে সাভারে কিশোর গ্যাং সদস্যদের হামলার শিকার হন একাধিক মানুষ। তাদের মধ্যে প্রাণ হারিয়েছেন অন্তত চারজন।

সাব্বির/রফিক  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়