ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগ নেতা আবুল কাশেম

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ২২ মে ২০২৪  
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগ নেতা আবুল কাশেম

আবুল কাশেম চৌধুরী

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের মাত্র ছয় দিন আগে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম চৌধুরী। তিনি উপজেলার চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি। আনারস প্রতীক নিয়ে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন।

বুধবার (২২ মে) বিকালে আবুল কাশেম চৌধুরীর সদর উপজেলার মনোহরপুর গ্রামের বাড়িতে দুই প্রার্থীর মধ্যে এক সমঝোতা বৈঠক হয়। বৈঠক শেষে আবুল কাশেম প্রতিদ্বন্দ্বী কাপ পিরিচে প্রতীকের প্রার্থী সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুর প্রতি সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সমঝোতা বৈঠকে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ূন কবির পাটওয়ারীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আবুল কাশেম চৌধুরী জানান, দলের বৃহত্তর ঐক্যের স্বার্থে এবং নিজের অসুস্থতাজনিত কারণে টিপুকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি এ নির্বাচনে শক্ত প্রার্থী ছিলেন।

এ উপজেলায় বর্তমান চেয়ারম্যান পদে চার জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৯ মে ভোটগ্রহণ করা হবে।

লিটন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ