ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ফরিদপুরে রিক্সা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ২৪ মে ২০২৪  
ফরিদপুরে রিক্সা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

ফরিদপুরে চরকমলাপুরে একটি রিক্সা গ্যারেজে বারুদের বিস্ফোরণে শামীম হোসেন (১৮) নামে এক তরুণ আহত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) বিকেল ৪টার দিকে এ বিস্ফোরণ হয়। আহত শামীমকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্ফোরণে তার ডান চোখ, ডান হাতের দু’টি আঙ্গুল এবং কনুইয়ের গোশত বিচ্ছিন্ন হয়ে গেছে।

এদিকে বোমা তৈরির সময় বিস্ফোরণে শামীম আহত হয় বলে একটি সূত্র জানালেও পুলিশ সেটি নিশ্চিত করতে পারেনি। তারা বলছে, পাইপের মধ্যে বিস্ফোরক জাতীয় কিছু ঢোকানোর সময় এ বিস্ফোরণ ঘটে। তবে তারা সেখানে বোমা তৈরির কোনো আলামত পাননি। আহত শামীম হোসেন সালথা উপজেলার লক্ষ্মণদিয়া গ্রামের মঙ্গল মোল্যার ছেলে। সে চরকমলাপুর জোড়া ব্রিজ সংলগ্ন জনৈক মনির হোসেনের ওয়ার্কশপের কর্মচারি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে রিক্সা গ্যারেজের ওই ওয়ার্কশপে বিস্ফোরণের আওয়াজ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে যান। তারা শামীমকে আহতাবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, বিষয়টি আসলেই কি ঘটেছিলো তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সময় সে ওখানে একাই ছিলো। ঘটনাস্থল থেকে বোমা তৈরির কোনো সরঞ্জাম পাওয়া যায়নি। তাই বোমা তৈরি করা হচ্ছিলো কিনা সেটি এখনো নিশ্চিত না।

তিনি আরও বলেন, ওই যুবক সম্ভবত পাইপের মধ্যে বিস্ফোরক জাতীয় কিছু ঢুকাচ্ছিলো। আমরা তেমন কিছু আলামত পেয়েছি। তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার জ্ঞান ফিরলে তার কাছ থেকে জেনে বিস্তারিত জানানো যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তামিম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়