ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

পরকীয়া প্রেমের জেরে যুবককে হত্যা, আটক ৩

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ২৪ মে ২০২৪   আপডেট: ২০:৫৩, ২৪ মে ২০২৪
পরকীয়া প্রেমের জেরে যুবককে হত্যা, আটক ৩

পরকীয়া প্রেমের জেরে কুষ্টিয়া শহরে ইকবাল হোসেন (৩০) নামের এক যুবককে মারধর ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জ‌ড়িত থাকার স‌ন্দে‌হে পু‌লিশ তিন জনকে আটক করেছে। শুক্রবার (২৪ মে) দুপুরে কুষ্টিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের আদর্শপাড়া এলাকার মজিবর রহমান সড়কের বাসিন্দা নাজিম উদ্দিনের বাসায় ঘটনাটি ঘটে। 

নিহত ইকবাল হোসেন আদর্শপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি স্থানীয় একটি রাইস মিলের ম্যানেজার ছিলেন। 

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, প্রতি‌বেশী নাজিমের স্ত্রীর সঙ্গে ইকবাল হোসেনের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। আজ দুপু‌রে ইকবাল হোসেন ওই বা‌ড়ি‌তে গে‌লে না‌জিম উদ্দি‌ন তাদের‌ অন্তরঙ্গ অবস্থায় ধ‌রে ফে‌লেন। পরে না‌জিমসহ ক‌য়েকজন ইকবাল‌ হোসেনকে মার‌ধর ও শ্বাস‌রোধে হত্যা ক‌রেন। 

কু‌ষ্টিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল হক মুরাদ জানান, পরকীয়া প্রেমের জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে তি‌নি জানতে পেরেছেন। তিন জন‌কে থানায় নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে বলেও জানান তিনি।   

নিহতের মা রশিদা খাতুন জানান, তার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করেছে নাজিম ও তার লোকজন। ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানি‌য়ে‌ছেন তি‌নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন,পরকীয়া প্রেমের জে‌রে ওই যুবক‌কে হত্যা করা হ‌য়ে‌ছে। অভিযুক্ত তিন জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া ২৫০ শয্যাবি‌শিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। মামলার প্রস্তুতি চলছে। 

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়