ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সৌদি আরবে কিশোরগঞ্জের দুই যুবকের মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ২৭ মে ২০২৪  
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সৌদি আরবে কিশোরগঞ্জের দুই যুবকের মৃত্যু

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাফিকুল মিয়া (৩২) ও মোজাহিদ (২৬) নামে কিশোরগঞ্জ ভৈরবের দুই যুবক প্রাণ হারিয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। 

রোববার (২৬ মে) সৌদি আরবের রিয়াদ শহরের একটি ভবনে এসি মেরামতের কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানান তারা।

সোমবার (২৭ মে) সকাল সাড়ে দশটায় ভৈরব উপজেলার আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, গত রাতে সৌদি দুই প্রবাসীর মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। পরিবারের জন্য দেশের বাইরে কাজ করতে গিয়ে এমন মৃত্যু খুবই দুঃখজনক। তারা দুজনই জগমোহনপুর গ্রামের বাসিন্দা। পরিবারের কথা চিন্তা করে অর্থ উপার্জন করতে এখানকার অনেকেই বিভিন্ন দেশে পাড়ি জমিয়েছেন। দুজনের মৃত্যুর ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের মরদেহ গ্রামে নিয়ে আসতে পরিবারের পক্ষে সৌদিতে কথা বলা হচ্ছে। তাছাড়া আমরাও সার্বিকভাবে তাদের পাশে আছি।

নিহত সাফিকুল মিয়া ভৈরব উপজেলার জগমোহনপুর হাজী বাড়ির সাত্তার মিয়ার ছেলে এবং মোজাহিদ একই এলাকার বাওয়াল বাড়ির আওয়াল মিয়ার ছেলে।

নিহতদের পরিবার জানায়, নিহত সাফিকুল মিয়া সাত বছর আগে কাতার যান। বছর দুয়েক আগে দেশে আসেন। দু’সপ্তাহ আগে সাফিকুল সৌদি আরবের রাজধানী রিয়াদে পাড়ি জমান। আর মোজাহিদ আড়াই বছর আগে রিয়াদে যান। একই এলাকার হওয়ায় মোজাহিদ ও সাফিকুল রিয়াদ শহরের ইশারা ডাইরেক্টর এলাকায় একসঙ্গে থাকতেন। কাজও একসঙ্গে করতেন। রোববার রিয়াদ শহরে একটি ভবনে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়।

রুমন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়