ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

বগুড়ায় ব‌্যাংকের সিন্দুক থে‌কে ২৯ লাখ টাকা চু‌রি

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ১৩ জুন ২০২৪   আপডেট: ১৮:২৩, ১৩ জুন ২০২৪
বগুড়ায় ব‌্যাংকের সিন্দুক থে‌কে ২৯ লাখ টাকা চু‌রি

বগুড়ায় আইএফআইসি ব‌্যাংকের বিমান মোড় উপশাখা‌র সিন্দুক থে‌কে ২৯ লাখ টাকা চু‌রি হয়ে গে‌ছে। বুধবার (১২ জুন) রা‌তের কোনো এক সময় এ ঘটনা ঘ‌টে।

স্থানীয় ব‌্যবসায়ী ও ব‌্যাংকের গ্রাহক মিরাজুল ইসলাম ব‌লেন, ব‌্যাংকের এই শাখা গত তিন বছর ধ‌রে এই মা‌র্কেটে তা‌দের কার্যক্রম পরিচালনা কর‌ছে। দুঃখের বিষয় হ‌লো এই শাখার নিরাপত্তা ব‌্যবস্থা তেমন জোরদার ছি‌লো না। রা‌তের বেলা কোনো গার্ড থাক‌তো না। সকা‌লে এসে জান‌তে পা‌রি রা‌তে না‌কি ব‌্যাংকে চু‌রি হ‌য়ে‌ছে। তা‌দের‌ যে এলা‌র্মিং সি‌স্টেম সে‌টিও না‌কি গতকাল বন্ধ ছি‌লো।

আইএফআইসি ব‌্যাংকের বগুড়া শাখার ম‌্যা‌নেজার তাজ‌মিলুর রহমান জানান, তা‌দের ব‌্যাংকে ৫‌টি সি‌সি ক‌্যা‌মেরা র‌য়ে‌ছে। দি‌নে নিরাপত্তাকর্মী থাক‌লেও রা‌তে কোনো নিরাপত্তাকর্মী ছি‌লো না। এই উপশাখায় মোট ৪ জন স্টাফ র‌য়ে‌ছেন। এর ম‌ধ্যে একজন ম‌্যা‌নেজা‌র, একজন কর্মকর্তা, একজন ক্লিনার এবং একজন দি‌নের নিরাপত্তাকর্মী। সি‌সি ক‌্যা‌মেরায় তি‌নি দে‌খে‌ছেন দুইজন ব‌্যক্তি এই ঘটনা ঘ‌টিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, খবর পে‌য়ে আম‌রা ঘটনাস্থ‌লে গিয়েছি। ব্যাংকের ভিতরে সিসি ক্যামেরাগুলো আমরা পর্যবেক্ষণ করেছি। ব্যাংক কর্মকর্তারা আমাদের জানিয়েছেন তাদের এখানে গচ্ছিত ২৯ লাখ টাকা চুরি হয়ে গেছে।

এনাম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ