ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

অজ্ঞান পাটির খপ্পরে ৮ লাখ টাকা খোয়ালেন ৪ গরু ব্যবসায়ী

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ১৭ জুন ২০২৪  
অজ্ঞান পাটির খপ্পরে ৮ লাখ টাকা খোয়ালেন ৪ গরু ব্যবসায়ী

হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞান পার্টির খপ্পরে পড়া আলাল

কুষ্টিয়ার চার ব্যবসায়ী নারায়ণগঞ্জে কোরবানির গরু বিক্রি করে ফেরার পথে বাসের মধ্যে অজ্ঞান পাটির খপ্পরে পড়েছেন। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৮ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে চক্রটি।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যবসায়ীরা হলেন, ইউসুফ (৫০), আলাল (৩৭), জালাল (২২) ও জিন্নাহ (৩২)। তাদের সবার বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে। এ সকল ব্যবসায়ীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৬ জুন) রাতে খোকসা উপজেলার পাশাপাশি গ্রামের চার ব্যবসায়ী গরু বিক্রি শেষে নারায়ণগঞ্জ থেকে যাত্রীবাহী বাসে বাড়ি ফিরছিলেন। পথে তারা শসা কিনে খেয়ে ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। পরে বাসের চালক মুঠোফোনে তাদের বাড়িতে যোগাযোগ করেন। রাত ১টার পরে তাদের বাস থেকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সরেজমিন দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আলাল এখনও ভুল বকছেন। পরিবারের লোকেরা তাকে ঘিরে বসে আছেন। তিনি ৬টি গরু নিয়ে হাটে গিয়েছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এর মধ্যে তিনটি গরু বিক্রির টাকা আগেই বাড়ি পাঠিয়ে দিয়েছিলেন। বাকি গরুগুলো বিক্রির সাড়ে ৪ লাখ টাকা নিয়ে ফিরছিলেন তিনি।

হাসপাতালে চিকিৎসাধীন জালালের ভাই জিল্লুর রহমান জানান, রোববার (১৬ জুন) রাত ৮টার পরও মুঠোফোনে জালালের সঙ্গে যোগাযোগ হয়। তখন জালাল জানিয়েছিলেন, তার ঘুম পাচ্ছে। এরপর আর যোগাযোগ হয়নি। রাতে বাসের চালক বাড়িতে খবর দেন।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ-সহকারী মেডিকেল অফিসার বিপ্লব সরকার জানান, রোগীদের অবস্থা মোটামুটি ভালো। তবে জ্ঞান ফিরতে সময় লাগবে।
 

কাঞ্চন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়