ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

পাবনায় সাংবাদিকের বাড়িতে হামলা-ভাঙচুর

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২২ জুন ২০২৪   আপডেট: ১৭:৫২, ২২ জুন ২০২৪
পাবনায় সাংবাদিকের বাড়িতে হামলা-ভাঙচুর

ছাগল চুরির ঘটনাকে কেন্দ্র করে পাবনার ঈশ্বরদীতে সময় টেলিভিশনের প্রতিনিধি সবুজ মোল্লার বাড়িতে দুই দফা হামলা ও ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে বিএনপি কর্মীদের বিরুদ্ধে। গতকাল শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় ও রাতে উপজেলার ভবানীপুর উত্তরপাড়া গ্রামে হামলা হয়। এ সময় সাংবাদিকের ছোট ভাই ইমন মোল্লা আহত হয়েছেন। 

সাংবাদিক সবুজ মোল্লার অভিযোগ, ঈদের পরদিন তার বাড়ি থেকে একটি ছাগল চুরি হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তিনি জানতে পারেন জয়নাল হোসেন ছাগলটি চুরি করেছেন। জয়নাল ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। শুক্রবার সন্ধ্যায় জানতে চাওয়া হলে জয়নাল স্বীকার করে বলেন, অমুকের বাড়িতে ছাগল আছে, নিয়ে আয়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জয়নাল হোসেন দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান। সন্ধ্যার পর জয়নালের ভাতিজা ও বিএনপি কর্মী সাগর হোসেন রনির নেতৃত্বে ৩০-৩৫ জন সবুজ মোল্লার বাড়িতে হামলা চালায়। রাত সাড়ে ৯টার দিকে আবারো বাড়িতে হামলা ভাঙচুর চালিয়ে গোয়ালঘর থেকে একটি গরু লুট করে নিয়ে যায় হামলাকারীরা। তাদের বাধা দিতে গেলে সবুজ মোল্লার ছোট ভাই ইমন মোল্লাকে ছুরিকাঘাত করে হামলাকারীরা। পরে ইমন মোল্লাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত সাগর হোসেন রনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। 

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়