ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিনাপ্রতিদ্বন্দ্বীতায় খুকৃবি শিক্ষক সমিতির নেতৃত্বে আসাদ-আশিক

খুকৃবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ১৯ মার্চ ২০২৪  
বিনাপ্রতিদ্বন্দ্বীতায় খুকৃবি শিক্ষক সমিতির নেতৃত্বে আসাদ-আশিক

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় (খুকৃবি) শিক্ষক সমিতির ২০২৪ সালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত শিক্ষকদের সংগঠন নীল দল কর্তৃক মনোনীত প্যানেল বিনাপ্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছে।

আগামীকাল বুধবার (২০ মার্চ) নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার কিশোর কুমার টিকাদার গতকাল সোমবার (১৮ মার্চ) এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি বিদ্যুৎ মাতুব্বর, যুগ্ম-সম্পাদক দেবাশীষ পন্ডিত, রাকিবুল হাসান মো. রাব্বি, কোষাধ্যক্ষ অংকুর চৌধুরী, গবেষণা, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক হুমায়রা ইয়াসমিন, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক ড. জেসমিন আরা, মহিলা বিষয়ক সম্পাদক মীর রিফাত জাহান উষা, সমাজকল্যাণ সম্পাদক কাজী মৌসুমি আক্তার।

এছাড়া সদস্যরা হলেন- আফসানা ইয়াসমিন, প্রসেনজিৎ সরকার, রাসমিয়া সুলতানা, পূজা রায়, মোছা. সাবিনা আলিম।

ফলাফল ঘোষণার পর ক্যাম্পাসে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নব-নির্বাচিত শিক্ষক সমিতির নেতারা।

নব-নির্বাচিত সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক বলেন, এই শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও অ্যাকাডেমিক সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণে নিরলসভাবে কাজ করবে। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

/রাফি/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়