ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মিষ্টি খেতে ইবি উপাচার্যকে ১০ লাখ টাকার প্রস্তাব, থানায় জিডি

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২৭ মার্চ ২০২৪   আপডেট: ১৩:২৯, ২৭ মার্চ ২০২৪
মিষ্টি খেতে ইবি উপাচার্যকে ১০ লাখ টাকার প্রস্তাব, থানায় জিডি

মিষ্টি খেতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামকে ১০ লাখ টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছেন অজ্ঞাত এক নারী চাকরিপ্রার্থী। গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে উপাচার্যের ব্যক্তিগত হোয়াটস অ্যাপ নাম্বারে ক্ষুদে বার্তা পাঠিয়ে এই অনুরোধ জানান তিনি। এ ঘটনায় ইবি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, যার নম্বর- ১০২১।

জিডি সূত্রে জানা গেছে, বেলা ১১টায় একটি ফোন নম্বর থেকে উপাচার্যের সঙ্গে টেলিফোনে কথা বলতে জোরাজুরি করেন অজ্ঞাত পরিচয়ে এক নারী। উপাচার্য টেলিফোনে কথা বলতে রাজি না হলে হোয়াটস অ্যাপে ক্ষুদে বার্তায় ১০ লাখ টাকার বিনিময়ে তাকে চাকরি দেওয়ার অনুরোধ জানান ওই নারী। পরে বিষয়টি সামাজিক মাধ্যমে প্রকাশ করলে উপাচার্যের মানহানি হবে উল্লেখ করে উপাচার্যের পক্ষে ইবি থানায় জিডি করেন বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এইচএম আলী হাসান।

বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এইচএম আলী হাসান বলেন, উপাচার্য স্যারকে মিষ্টি খেতে এক চাকরিপ্রার্থী ১০ লাখ টাকা দিতে চেয়ে মেসেজ করেছে। উপাচার্য স্যারের নির্দেশনায় ইবি থানায় জিডি করা হয়েছে।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, কোনো একটি মহল আমাকে ফাঁসানোর জন্য কাজটি করতে পারে। তাই এ ঘটনার পরই থানায় জিডি করেছি। পুলিশ প্রশাসনকে বলেছি যেন দ্রুত এটা খুঁজে বের করে।

/ইদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়