ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দর বেড়েছে ইনডেক্স এগ্রোর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ১৪ জুন ২০২১  
দর বেড়েছে ইনডেক্স এগ্রোর

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনডেক্স এগ্রোর শেয়ার দর বেশ কয়েকদিন ধরেই টানা অস্বাভাবিকভাবে বাড়ছে। তবে দর বাড়ার কোনো ধরনের অপ্রকাশিত তথ্য কোম্পানির নিকট নেই বলে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে বিনিয়োগকারীদের জানানো হয়েছে।

সোমবার (১৪ জুন) ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ইনডেক্স এগ্রোর শেয়ার দর গত মে মাসের শুরু থেকে অধিকাংশ সময় বাড়ছে।  তবে গত সপ্তাহের শুরু থেকে টানা অস্বাভাবিকভাবে বাড়ছে কোম্পানির শেয়ার দর। এ কারণে কোম্পানিকে নোটিশ দেয় ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। নোটিশের জবাবে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে দর বাড়ার কোনো ধরনের অপ্রকাশিত মূল্য সংবেদনশীল তথ্য তাদের নিকট নেই।

পর্যালোচনায় দেখা গেছে, গত ৪ মে কোম্পানির শেয়ার দর ছিল ৬০.৩০ টাকা। গতকাল কোম্পানির শেয়ার ১১০.৬০ টাকায় লেনদেন হয়েছে। আলোচ্য সময়ের ব্যবধানে কোম্পানির শেয়ার দর ৫০.৩০টাকা বা ৮৩.৪১ শতাংশ বেড়েছে।

গত ৮ জুন কোম্পানির শেয়ার দর ছিল ৮৩.২০ টাকা, যা গতকাল সর্বশেষ ১১০.৬০ টাকায় বেচাকেনা হয়েছে। মাত্র ছয় কার্যদিবসের ব্যবধানে কোম্পানির শেয়ার দর ২৭.৪০ টাকা বা ৩৩ শতাংশ বেড়েছে।  সোমবার কোম্পানির শেয়ার সর্বশেষ ১২১.৬০ টাকায় লেনদেন হয়েছে। বিষয়টি অস্বাভাবিক মনে করে নোটিশ দেয় ডিএসই। যার জবাবে কোম্পানি জানায়, দর বাড়ার মূল্য সংবেদনশীল তথ্য প্রতিষ্ঠানটির নিকট নেই।

/এনএফ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়