Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রামে আইল্যান্ড সিকিউরিটিজের শাখা অফিস উদ্বোধন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ১৪ অক্টোবর ২০২১  
চট্টগ্রামে আইল্যান্ড সিকিউরিটিজের শাখা অফিস উদ্বোধন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অক্সিজেন মোড়ে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ আইল্যান্ড সিকিউরিটিজের নতুন শাখা অফিস উদ্বোধন হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) রাতে আনুষ্ঠানিকভাবে ব্রোকারেজ হাউজটির শাখা অফিস উদ্বোধন করা হয়। শাখা অফিসটি উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জালালাবাদ ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ শাহেদ ইকবাল বাবু।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ব্রোকারেজ হাউজটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ব্রোকারেজ হাউজটির শাখা অফিস উদ্বোধন উপলক্ষে বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) প্রতিষ্ঠাতা ও বর্তমান পরিচালক এবং আইল্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন।

তিনি বলেন, সব ব্যবসায় লাভ-ক্ষতি আছে। কিন্তু শেয়ারবাজারে ক্ষতি মিনিমাইজ করার সুযোগ বেশি। তাই বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অনেক বেশি।

এ সময় তিনি শেয়ারবাজার ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন এবং আগত অতিথিদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বোকারেজ হাউজটির পরিচালক মো: নাকিম উদ্দিন নিশাদ, সিনিয়র ম্যানজোর মো: আবু সাইদ প্রমুখ।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অক্সিজেন মোড়ে আইল্যান্ড সিকিউরিটিজের শাখা অফিসের মাধ্যমে স্থানীয় ব্যবসায়ী ও প্রবাসীরা দেশের শেয়ারবাজার সম্পর্কে জানতে পারবে ও বিনিয়োগ কার্যক্রম সহজ হবে বলে মনে করে আইল্যান্ড সিকিউরিটিজ।

এনটি/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়