ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ১৮ মার্চ ২০২৪  
নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

গত বছরই বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো বিএমডব্লিউর গাড়ি জেতার সুযোগ এনে হইচই ফেলে দিয়েছিল মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান নগদ। এবার আরেক ধাপ এগিয়ে বিশাল ক্যাম্পেইন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। নগদে লেনদেন করে এবং তিনজনের দল বানিয়ে ঢাকায় জমিসহ ২০ কোটি টাকার উপহার জেতার সুযোগ নিয়ে এসেছে নগদ। 

ঈদ উপলক্ষে প্রতি বছরই দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ বেশ কয়েকটি সেডান গাড়ি, মোটরসাইকেলসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। এবার ঈদকে সামনে রেখে নগদ শুরু করেছে আরেকটি মেগা ক্যাম্পেইন। 

এই ক্যাম্পেইনে মাত্র ৩ ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে। ২০ কোটি টাকার এই ক্যাম্পেইনে দেশের বিভিন্ন ব্র্যান্ড নগদের সাথে পার্টনার হিসেবে থাকছে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, এপেক্স, বাটা, বে, লোটো, জেন্টল পার্ক, সেইলর, আর্টিসান, ডিমান্ড ফ্যাশন, র‌্যাংগস ইমার্ট, এমকে ইলেকট্রনিক্স লিমিটেড, হাইসেনস, স্যামস্যাং, সিঙ্গার বাংলাদেশ ও চেরি।  

এ ছাড়া ঈদের খুশি আরও বাড়িয়ে দিতে নগদ লেনদেনে এই সময়ে ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ থাকছে। থাকছে বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্টফোন, ম্মার্ট ওয়াচসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ।

প্রথমত নগদে কমপক্ষে ৫০০ টাকার লেনদেন অথবা কমপক্ষে ১০০ টাকার মোবাইল রিচার্জ অথবা ব্যাংক থেকে নগদে ১০০০ টাকা অ্যাড মানি করতে হবে। সাথে সাথে ব্যবহারকারী এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার উপযুক্ত হয়েছেন বলে একটি ম্যাসেজ পাবেন। সে ক্ষেত্রে তাকে তিনজনের একটি দল গঠন করতে হবে। তিনজনেরই নগদ অ্যাকাউন্ট থাকতে হবে। এরপর তিন জন গ্রাহক ক্যাম্পেইন জুড়ে নগদে নিয়মিত লেনদেন করলেই সুযোগ পাবেন জমি জেতার।

এ ছাড়া বিদেশ থেকে পাঠানো ৫০০০ টাকা বা তার বেশি (সরকারি প্রণোদনা ব্যতীত) রেমিট্যান্স নগদে গ্রহণ করেও এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

নগদ অ্যাপ থেকে বা ২৬৯৬৯ নম্বরে এসএমএস করে দল বানানো যাবে। দল বানাতে হলে বাকি দুটি নম্বর এসএমএস করতে হবে এমন করে: NGD<space>OPEN<space>Member 1 Nagad Number<space> Member 2 Nagad Number. এ ছাড়া nagad.io/jmi লিংকে গিয়েও সরাসরি দল খোলা যাবে। 

এই পদ্ধতি অনুসরণ করে যিনি প্রথম দলটি চালু করবেন, তিনিই দলনেতা বলে বিবেচিত হবেন। তিনি দল তৈরির পুরস্কার হিসেবে একটি ভাউচারও পাবেন। একজন নগদ গ্রাহক যত খুশি দল বানাতে পারবেন। এ ছাড়া একজন গ্রাহক যত খুশি দলের সদস্য হতে পারবেন। এরমধ্যে নিয়মিত লেনদেন করা দলগুলোর লিডারবোর্ড নগদ ওয়েবসাইটে নিয়মিত আপডেট হতে থাকবে। দল সফলভাবে বানানোর পর বিজয়ের পথে টিকে থাকার জন্য দলের তিন সদস্যকেই প্রতিমাসে অন্তত একটি নগদ লেনদেন করতে হবে; সেন্ডমানি এই লেনদেন বলে বিবেচ্য হবে না। 

দল বানানোর পর প্রত্যেক দলনেতা এসএমএসে একটি করে অ্যাকসেস কোড পাবেন। এই কোড দিয়ে নগদের বিশেষ মাইক্রোসাইটে গিয়ে দলের অবস্থা, সক্রিয়তা পরীক্ষা করা যাবে। এ ছাড়া এই সাইটে পাওয়া যাবে বিভিন্ন দলের লিডারবোর্ড। nagad.io/jmi লিংকে গিয়ে এসব তথ্য দেখা যাবে। ১৫ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত চলবে। 

মেগা এই ক্যাম্পেইন নিয়ে সামনে আসার সম্পর্কে নগদের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘আমরা সবসময় চাই দেশের মানুষ আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হোক। সেই সাথে আমাদের চাওয়া মানুষ উৎসবে মেতে উঠুক। বাংলাদেশের মানুষের একটা বড় স্বপ্ন ঢাকায় এক টুকরো নিজের জমি, এই উৎসবে সেই স্বপ্নপূরণ হোক। যে কারণে জমিসহ ২০ কোটি টাকার পুরস্কার জেতার সুযোগ নিয়ে এসেছে নগদ।’

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়