Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

বৈশাখে ঈগল মিউজিকের ৭ অ্যালবাম

পাভেল রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ৯ এপ্রিল ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৈশাখে ঈগল মিউজিকের ৭ অ্যালবাম

অডিও অ্যালবাম সুরজিতের গান-এর কাভার

বিনোদন প্রতিবেদক
ঢাকা, ৯ এপ্রিল : আসছে পহেলা বৈশাখ উপলক্ষে অডিও, ভিডিও অ্যালবাম প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিক প্রকাশ করতে যাচ্ছে ৭টি অ্যালবাম। এর মধ্যে ভারতীয় শিল্পী সুরজিৎ এর গান ছাড়াও রয়েছে চলচ্চিত্রের গান এবং মিক্সড অ্যালবাম। ঈগল মিউজিকের অ্যালবামগুলোর খবর নিয়েই এ প্রতিবেদন।

একক অডিও অ্যালবাম সুরজিতের গান
আসছে পহেলা বৈশাখ উপলক্ষে পশ্চিমবঙ্গের ‘ভূমি’ ব্যান্ডের অন্যতম সদস্য সুরজিৎ এর একক অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে ঈগল মিউজিক। দুইটি ইন্সট্রুমেন্টাল ট্রাক সহ মোট ১৬টি গান আছে অ্যালবামটিতে।

মিক্সড অডিও অ্যালবাম চোখ দিয়ে বল কথা
সাবিত আইয়ুব ও রেজওয়ান-এর সুর-সংগীত এবং আশিক বন্ধুর কথায় ‘চোখ দিয়ে বল কথা’ অ্যালবামে গান আছে মোট ৮টি। রোম্যান্টিক ধর্মী গানগুলোতে কন্ঠ দিয়েছেন ফেরদৌস ওয়াহিদ, রিজভি ওয়াহিদ, জয়ী, সাহিদ, মারিয়া, কোনাল, সাবিত আইয়ুব ও শশী।

মিক্সড অডিও অ্যালবাম বাঁশি
কনা, পুতুল ও ইউসুফ রাজুর কন্ঠে বাঁশি অ্যালবামে গান রয়েছে মোট ১০টি। গানগুলোর জন্য সঙ্গীত আয়োজন করেছেন জাহিদ বাসার পঙ্কজ। ফোক ধর্মী এই অ্যালবামের একটি গান লিখেছেন হাসান মতিউর রহমান এবং অন্য গান গুলো জনপ্রিয় কিছু সংগৃহীত ফোক গান।

মিউজিক ভিডিও টপচার্ট (ভিডিও সিডি)
ঈগল মিউজিক-এর ব্যানারে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ১০টি অডিও গানের মিউজিক ভিডিও নিয়ে এই মিউজিক ভিডিও টপচার্ট অ্যালবাম প্রকাশ করছে এ প্রযোজনা প্রতিষ্ঠানটি। গানগুলো হচ্ছে, কাজী শুভ-এর অমুল্য রতন, শফিক তুহিন-এর তোমার চোখের আঙ্গিনায়, লুৎফর হাসান-এর একলা আগন্তুক,  নীলা ও প্রতীক হাসান-এর প্রেম জোছনা, লুৎফর হাসান ও নিশাদ নূর-এর কখনো তুমি বনের পাখি, শফিক তুহিন ও লাবণ্য-এর সোনা জাদু, নীলা ও প্রীতম হাসান-এর মন কাঁদে, প্রতীক হাসান-এর প্রেমে পড়েছে, শফিক তুহিন-এর আজ স্বপ্ন দেখার দিন, লুৎফর হাসান ও আফরিন সুমি-এর সখি এবং বেলাল খান, মাহমুদ সানী, লোপা, অয়ন, কর্নিয়া, অরিণ ও বাঁধন-এর টি টুয়েন্টি স্পেশাল গান থাকছে অ্যালবামটিতে।

চলচ্চিত্রের গান নিয়ে অ্যালবাম নিঃস্বার্থ ভালোবাসা
অনন্ত-বর্ষা অভিনীত ‘নিঃস্বার্থ ভালোবাসা’ চলচ্চিত্রের গান ভিডিও সিডিতে প্রকাশ করছে ঈগল মিউজিক। ‘নিঃশ্বার্থ ভালোবাসা’ ছাড়াও ‘দ্যা ¯পীড’ ও ‘হৃদয় ভাঙ্গা ডেউ’-এর জনপ্রিয় দুইটি গান থাকছে অ্যালবামটিতে। নিঃস্বার্থ ভালোবাসা ছায়াছবির গান গুলোতে কন্ঠ দিয়েছেন কৈলাশ খের, জুবীন গার্গ, শান, এস আই টুটুল, সামিনা চৌধুরী, তানভীর শাহীন ও অ্যানি রহমান।

চলচ্চিত্রের গান নিয়ে অ্যালবাম দিল খোঁজে তোমায়
মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ‘দিল খোজে তোমায়’ অডিও অ্যালবাম প্রকাশ করছে ঈগল মিউজিক। এ অ্যালবামটিতে গান রয়েছে মোট ৬টি। গান গুলোতে কন্ঠ দিয়েছেন পড়শী, কিশোর, এস আই টুটুল, কোনাল, সোহেল মেহেদী, বেলী, ফিরোজ, সুইটি, সেতু, রূপম ও স্বীকৃতি। গান গুলোর কথা সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ফিরোজ।

চলচ্চিত্রের গান নিয়ে অ্যালবাম রোমিও
বাপ্পি, সারা জেরিন, মিশা সওদাগর, বিপাশা অভিনীত, তিতাস কথাচিত্র পরিবেশিত, আবুল কালাম আজাদ প্রযোজিত ও রাজু চৌধুরী পরিচালিত ছায়াছবি রোমিও। ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালের মাঝামাঝিতে। ঈগল মিউজিকের ব্যানারে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বাজারে আসছে রমিও ২০১৩ ছায়াছবির ভিসিডি ও ডিভিডি।

 

রাইজিংবিডি/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়