Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

স্ত্রীকে আইনি নোটিশ পাঠালেন নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০২, ২৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
স্ত্রীকে আইনি নোটিশ পাঠালেন নওয়াজউদ্দিন

স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী

স্ত্রী আলিয়া সিদ্দিকীকে আইনি নোটিশ পাঠিয়েছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

গত ৭ মে ডিভোর্স ও ভরণপোষণের খরচ চেয়ে নওয়াজের কাছে আইনি নোটিশ পাঠান তার স্ত্রী আলিয়া। পাশাপাশি ১৫ দিনের মধ্যে এই নোটিশের উত্তর দিতে বলেন। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, এখন পাল্টা একটি আইনি নোটিশ পাঠিয়েছেন নওয়াজ। এতে স্ত্রীর বিরুদ্ধে প্রতারণা আশ্রয়, ইচ্ছাকৃত মানহানিসহ বেশ কিছু অভিযোগ তুলেছেন এই অভিনেতা।

এদিকে সম্প্রতি নওয়াজের স্ত্রী অভিযোগ করেন, এই অভিনেতা তাদের ভরণপোষণের টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন, এজন্য সন্তানদের স্কুলের ফি দিতে পারছেন না। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন নওয়াজের আইনজীবী আদনান শেখ। তিনি বলেন, ‘আমার মক্কেল নিয়মিত ইএমআই দিচ্ছেন। পাশাপাশি সন্তানদের অন্যান্য খরচও। ডিভোর্স নোটিশের উত্তর দেওয়া হয়েছে। এরপরও তিনি এরকম অপবাদ দিচ্ছেন।’

জানা গেছে, নওয়াজউদ্দিন সিদ্দিকী তার আইনি নোটিশে স্ত্রীকে এ ধরনের মন্তব্য করতে নিষেধ করেছেন। পাশাপাশি সম্প্রতি তিনি যে সকল অভিযোগ তুলেছেন তার লিখিত উত্তর দিয়েছেন।

এর আগে এক সাক্ষাৎকারে নওয়াজের স্ত্রী আলিয়া দাবি করেন, বিয়ের পর থেকেই নওয়াজের সঙ্গে তার সমস্যা শুরু হয়। সন্তানসহ সবকিছু তাকে একা সামলাতে হচ্ছে। শারীরিকভাবে নির্যাতন না করলেও নওয়াজউদ্দিন তাকে মানসিকভাবে নির্যাতন করেছেন। এমনকি এখন ঠিকমতো সন্তানদের খোঁজও রাখেন না।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়