ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুশান্তকে স্মরণ করলেন রিয়া-অঙ্কিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২২, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুশান্তকে স্মরণ করলেন রিয়া-অঙ্কিতা

গত ১৪ জুন না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মঙ্গলবার (১৪ জুলাই) তার মৃত্যুর এক মাস পূর্ণ হলো। কিন্তু এখনো এই অভিনেতাকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারছেন না তার ভক্ত, সহকর্মী ও ঘনিষ্ঠজনরা।

সুশান্তকে স্মরণ করে হোয়াটসঅ্যাপের ডিসপ্লে ছবি পরিবর্তন করেছেন এই অভিনেতার কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। এতে হাস্যজ্জ্বল সুশান্তের সঙ্গে দেখা যাচ্ছে তাকে। সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও ‘কাই পো চে’ সিনেমাখ্যাত এই অভিনেতাকে স্মরণ করেছেন। পূজা করছেন এমন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘চাইল্ড অব গড।’  

সুশান্তের সঙ্গে রিয়ার প্রেম নিয়ে বলিপাড়ায় অনেক কানাঘুষা হয়েছে। এমনকি তারা বিয়ের পরিকল্পনা করেছিলেন বলেও শোনা যায়। সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে গুটিয়ে রেখেছেন রিয়া। এছাড়া নির্মাতা মহেশ ভাটের সঙ্গে তার ঘনিষ্ঠতা থাকায় সুশান্তের মৃত্যুর জন্য তাকে দুষছেন এই অভিনেতার ভক্তরা। শুধু তাই নয়, ইতোমধ্যে এই ব্যাপারে মুম্বাই পুলিশের কাছে জবানবন্দিও দিয়েছেন তিনি।

অন্যদিকে সুশান্তের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন অঙ্কিতা। যদিও পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়। কিন্তু এই অভিনেতার মৃত্যুর পর ভেঙে পড়েন তিনি। প্রথমবার তাকে নিয়ে পোস্ট করলেন অঙ্কিতা।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়