ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লিখিত অভিযোগ করলেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৯, ১৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
লিখিত অভিযোগ করলেন রিয়া

অভিনেত্রী রিয়া চক্রবর্তী। হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ায় থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রিয়া। এমনকি শোনা যায়, বিয়ের পরিকল্পনাও করেছিলেন তারা। কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে তার ভক্তদের তোপের মুখে রয়েছেন রিয়া। নির্মাতা মহেশ ভাটের সঙ্গে এই অভিনেত্রীর কিছু অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। তারপর নানাভাবে রিয়াকে কটাক্ষ করছেন নেটিজেনরা।

সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তাকে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার একটি স্ক্রিনশট প্রকাশ করেন ‘জলেবি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। পাশাপাশি তার পোস্টে সাইবার সেলকে বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে বলেছিলেন তিনি।

এবার মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় লিখিত অভিযোগ করেছেন রিয়া। ভারতীয় দণ্ডবিধি ৫০৭, ৫০৯ ও তথ্য প্রযুক্তি আইনে ৬৬ ধারায় এফআইআর দায়ের করেন এই অভিনেত্রী। শনিবার (১৮ জুলাই) নিজে থানায় গিয়ে দুজন ইনস্টাগ্রাম ব্যবহারকারীর বিরুদ্ধে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগটি দায়ের করেছেন তিনি।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের প্রতিবেদনে জানানো হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। যদিও তার মৃত্যুর পেছনে অন্য কোনো বিষয় রয়েছে কিনা তা তদন্ত করছে মুম্বাই পুলিশ। এমনকি সুশান্তের ব্যাপারে রিয়াকেও দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে এতদিন সুশান্তের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও সরাসারি স্বীকার করেননি রিয়া। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্টে নিজেকে সুশান্তের প্রেমিকা হিসেবে দাবি করেন তিনি। পাশাপাশি এই অভিনেতার মৃত্যুর ঘটনায় ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) তদন্তের দাবি জানান।

 

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়